সিলেটবৃহস্পতিবার , ২০ ফেব্রুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা বাবুনগরীর পরিপূর্ণ সুস্থতা কমনায় মারকাযুর রাশাদে দুআ মাহফিল অনুষ্ঠিত

Ruhul Amin
ফেব্রুয়ারি ২০, ২০২০ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল ‍উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সহযোগী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরীর পরিপূর্ণ সুস্থতা কামনায় চট্টগ্রাম হালিশহরস্থ মারকাযুর রাশাদ মাদরাসায় বিশেষ দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১৯ ফেব্রুয়ারি) বাদ মাগরিব মাদরাসার মিলনায়তনে হালিশহরের বিশিষ্ট ওলামায়ে কেরামের উপস্থিতিতে এ দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত দুআ মাহফিলে মাদরাসার প্রধান পৃষ্ঠপোষক আল্লামা জুনায়েদ বাবুনগরী শারীরিক অসুস্থতা নিয়েও উপস্থিত হয়ে ঈমানি, রুহানী ও বিপ্লবী বয়ান দিয়ে হালিশহরবাসীকে জাগ্রত ও ধন্য করায় তাঁরা শোকরিয়া জ্ঞাপন করেন।

এ সময় হালিশহরের বিশিষ্ট ওলামায়ে কেরাম মারকাজুর রাশাদ মাদরাসা পরিদর্শন করেন এবং মাদরাসার শিক্ষা, তারবিয়াত ও দাওয়াতি তৎপরতার ভূয়সী প্রশংসা করেন। এবং মাদরাসার প্রতিষ্ঠা-পরিচালক মুফতী ওসমান সাদেকসহ কর্তৃপক্ষকে মুবারকবাদ পেশ করেন।

দুআ মাহফিলে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা নুরুল আমীন মাহদী, মাওলানা এমদাদুল্লাহ, মাওলানা সানাউল্লাহ নূরী, মাওলানা বশীর, মাওলানা আব্দুল্লাহ জাফর, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা শিব্বীর, মাওলানা খবীরুল ইসলাম এবং মাওলানা দেলাওয়ার প্রমুখ।