প্রবীণ বিএনপি নেতা সামসু’র ইন্তেকাল, দাফন সম্পন্ন : মহানগর বিএনপির শোক

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০


প্রবীণ বিএনপি নেতা, নগরীর খাসদবির এলাকার বাসিন্দা, বিশিষ্ট মুরব্বী, টুলটিকর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জাগো দল ও বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য, সিলেট মহানগর বিএনপির ৬নং ওয়ার্ড সহ-সভাপতি সামসুদ্দিন আহমদ সামসু আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বৃহস্পতিবার বেলা ১টা ৩০ মিনিটের সময় নগরীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান। বৃহস্পতিবার বাদ এশা খাসদবির জামে মসজিদে জানাযা শেষে পূর্ব পীর মহল্লাস্থ তাদের পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়। জানাযার নামাজে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশ নেন।
জানাজার নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, মহানগর সহ-সভাপতি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মহানগর বিএনপি নেতা লুৎফুর রহমান চৌধুরী, সৈয়দ আহাদুন নুর তপন, হাজি ইসরাইল মিয়া, আব্দুস সাত্তার আমীন ও শেখ কবির আহমদ প্রমূখ।

সিলেট মহানগর বিএনপির শোক
নগরীর ৬নং ওয়ার্ডের বাসিন্দা, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব ও প্রবীণ বিএনপি নেতা শামসুদ্দিন আহমদ শামসুর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী বলেন, জাগ দল ও বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য ও প্রবীণ বিএনপি নেতা শামসুদ্দিন আহমদ শামসুর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। তিনি আজীবন জাতীয়তাবাদী আদর্শের উপর অবিচল ছিলেন। জাতীয়তাবাদী আদর্শের প্রতিটি সৈনিকের হৃদয়ে তিনি চির স্মরনীয় হয়ে থাকবেন। আল্লাহ মরহুম শামসুদ্দিন আহমদ শামসুকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

এই সংবাদটি 8 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com