সিলেটশনিবার , ২২ ফেব্রুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুব জমিয়ত ঢাকা মহানগরীর শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

Ruhul Amin
ফেব্রুয়ারি ২২, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসূফী বলেন সমাজে আজ শান্তি নেই, সমাজের প্রতিটি মানুষের মাঝে অশান্তি বিরাজমান। স্বার্থ চিন্তা, মন্দভাবনা, ভোগবিলাসী জিন্দেগানির প্রতি মানুষ দিন দিন আসক্ত হচ্ছে। সামান্য স্বার্থের জন্য মানুষ মানুষকে হত্যা করেছে। এভাবে সমাজ দিন দিন অধঃপতনের দিকে যাত্রা করছে। সমাজকে এ অধঃপতনের হাত থেকে রক্ষা করতে হলে সমাজের প্রতিটি রন্ধে রন্ধে ইনসাফ কায়েম করতে হবে। আর ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে হলে আলেম উলামার নেতৃত্বে সমাজের মানুষকে অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী করে তুলতে হবে। কায়েমী স্বার্থবাদী শক্তির মোকাবেলায় শক্তি সঞ্চয় করতে হবে। আমাদের আকাবিররা কায়েমী স্বার্থবাদীদের রক্তচক্ষু উপেক্ষা করে এ উপ মহাদেশ এ দেশ এবং ইসলাম আমাদের সামনে রেখে গিয়েছেন। আমারা যদি তাদের সঠিক উত্তরসূরী হিসেবে নিজেদেরকে দাবি করি, তাহলে আমাদেরকে সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করতে হবে। আকাবিরদের পদাঙ্ক অনুসরণ করে মযদানে ঠিকে থাকতে হবে এবং ইনসাফপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় আত্মনিয়োগ করতে হবে। সমাজে শান্তি ফিরিয়ে আনতে হলে ইনসাফপূর্ণ সমাজ কায়েমের কোন বিকল্প নেই।

মাওলানা ইউসূফী আজ যুব জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি মাওলানা সাইফুদ্দিন ইউসুফ ফাহিম-এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা সুলাইমান-এর পরিচালনায় পল্টনস্থ জমিয়তের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হলো আজকের শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মুতিউর রহমান গাজিপুরী, জমিয়তের দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, যুব জমিয়ত বাংলাদেশ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামাল, মহানগর জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা বশিরুল হাসান খাদিমানী, মাওলানা মাহবুবুল আলম, সহ সাধারণ সম্পাদক মাওলানা হেদায়েতুল ইসলাম প্রমুখ।