রবিবার, ২৩ ফেব্রু ২০২০ ০১:০২ ঘণ্টা

বাংলাদেশ কোন ব্যক্তি, গোষ্ঠী বা দলের নয়: নাসির উদ্দিন খান

Share Button

বাংলাদেশ কোন ব্যক্তি, গোষ্ঠী বা দলের নয়: নাসির উদ্দিন খান

সিলেটরিপোর্ট:সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বাংলাদেশ কোন ব্যক্তি, গোষ্ঠী বা দলের নয়, বরং সবার। তাই বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে সবাইকে দল-মত নির্বিশেষে নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। শেখ হাসিনা একটি টার্গেটকে সামনে রেখে কাজ করছেন। আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে ২০৪১ সালের মধ্যেই আমরা বিশ্বে উন্নত রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করবে। সবাই মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারলে আমাদের স্বাধীনতা সত্যিকার অর্থে স্বার্থক হবে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কুয়ারপারস্থ পাক্কা বাড়ীর মাঠে কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের উদ্যোগে ৫ম বারের মতো সুন্নত-এ খতনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, প্রবাসীরা বাংলাদেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে প্রতিটি সংকটময় মুহূর্তে প্রশংসনীয় অবদান রেখেছেন। তাঁরা প্রবাসে থেকেও দেশকে নিয়ে চিন্তা করেন, দেশের জন্য কিছু করতে চান। বর্তমানে তাঁরা দেশ ও মাটির টানে বাংলাদেশের অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন। বাংলাদেশ উন্নত দেশ হওয়ার আগ পর্যন্ত কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের মতো অন্য প্রবাসীরাও তাদের এরকম মহৎ কাজ অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

কুয়ারপার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সহ সভাপতি শামীম শাহানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক জিয়াঊল ইসলাম শাহনূর ও বাংলাদেশ প্রতিনিধি রুহেল আহমদ আরিফের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও এপিপি মাহফুজুর রহমান, ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিকন্দর আলী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকী, কার্ডিফ আওয়ামী লীগের সভাপতি কাজী শাহজাহান।

অনুষ্ঠানে মূল বক্তব্য রাখেন হুমায়ূন ইসলাম কামাল ও শুভেচ্ছা বক্তব্যে রাখেন শাহাদাত আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মুয়াইমীন।

এসময় উপস্থিত ছিলেন, মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী, সুফিয়ান আহমদ পাপ্পু প্রমুখ।

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com