সিসি ক্যামেরায় সেই ছিনতাইকারীকে আটক

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৬

সিসি ক্যামেরায় সেই ছিনতাইকারীকে আটক

সিলেট রিপোর্ট:  সিলেট নগরীর দর্শন দেউড়ি এলাকায়  অস্ত্র ধরে মহিলার গলা থেকে সোনার চেইন, হাতের চুড়ি আর সাথে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়া সেই ছিনতাইকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে শাহপরাণ এলাকা থেকে আটক করেছে পুলিশ।
গোয়েন্দা পুলিশের এডিসি বিভূতি ভূষণ ব্যানার্জি  জানান, আটককৃত ছিনতাইকারীর নাম হচ্ছে সামসুল ইসলাম (৩০)। সে শাহপরাণ থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের দত্তগ্রাম সুরমাগেইট এলাকার মৃত আবদুল মতিনের পুত্র।
তিনি বলেন, আটককৃত ছিনতাইকারী একজন চিহ্নিত অপরাধী। সে কিছুদিন আগে জামিনে কারাগার থেকে বেরিয়েছে। হাউজিং এস্টেটের ঘটনায় কোন মামলা দায়ের না হওয়ায় তাকে পুরাতন ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।
এদিকে ছিনতাইয়ের স্বীকার মহিলা থানায় কোন অভিযোগ প্রেরণ করেননি তাই তাকে এই ঘটনায় গ্রেফতার দেখানো যাচ্ছে না।
এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র (১ম) ও কাউন্সিলর কয়েস লোদী সিলেট রিপোর্টকে বলেন- তার ওয়ার্ডে ১৩ টি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এরমাধ্যমে ওয়ার্ডে চুরি-ছিনতাই হ্রাস পাচ্ছে। ছিনতাইকারীকে আটকের খবর শুনে তিনি বলেন এভাবে প্রতিটি এলাকাতেই সিসি ক্যামেরা স্থাপন করা প্রয়োজন।

প্রসঙ্গত, গত ১৬ নভেম্বর বুধবার ভোর সোয়া ৬টার দিকে ঘটে যাওয়া এই ছিনতাইয়ের দৃশ্য ধরা পড়েছে স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর বসানো সিসি ক্যামেরায়। দর্শনদেউড়ির ঘুর্ণি আবাসিক এলাকার ১৫ নম্বর বাসার মুহিবুর রহমানের স্ত্রী জেসমিন নাহার তার নাতনিকে নিয়ে আম্বরখানা শিশু স্কুলে যাচ্ছিলেন।

এই সংবাদটি 105 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com