শনিবার, ২১ মার্চ ২০২০ ০৪:০৩ ঘণ্টা

হবিগঞ্জে প্রবাসীর বিয়ের অনুষ্ঠান পণ্ড

Share Button

হবিগঞ্জে প্রবাসীর বিয়ের অনুষ্ঠান পণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুর উপজেলার আমবাড়িয়া এলাকায় এক ফ্রান্স প্রবাসীর বিয়ের অনুষ্ঠান বন্ধ করা হয়েছে। পাশাপাশি বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন।

শুক্রবার (২০ মার্চ) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়।

এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, আমবাড়িয়া এলাকার আবু তাহেরের তিন ছেলে থাকেন ফ্রান্সে। সম্প্রতি তারা সবাই বাড়ি ফেরেন। সর্বশেষ গত ১৪ মার্চ তার ছোট ছেলে আতিক মিয়া দেশে আসেন। শুক্রবার (২০ মার্চ) তার বড় ছেলে মাহবুবুর রহমানের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনিও দেশে ফিরেছেন ১০ দিনের বেশি হয়নি। তার বিয়ের অনুষ্ঠানে দাওয়াত দেয়া হয় আট শতাধিক মানুষকে। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর পেয়ে দুপুরে বিয়ে বাড়িতে হাজির হয়ে অনুষ্ঠান বন্ধ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার। এ সময় ফ্রান্স থেকে দেশে ফেরা তিন ছেলেসহ বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়।

মাধবপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার জানান, সরকারি নির্দেশনা রয়েছে বিদেশ ফেরতদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এছাড়াও জনসমাগম করতে পারবে না। সেই নির্দেশনা থেকেই তার বিয়ে বন্ধ করা হয়েছে। একই সঙ্গে বাড়ির সবাইকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com