প্রবাসী প্রবেশ নিষেধ লিখে বিপাকে ফুলকলি!

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

প্রবাসী প্রবেশ নিষেধ লিখে বিপাকে ফুলকলি!

সৈয়দ উবায়দুর রহমান

দোকানের প্রবেশমুখে ‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’ লিখে বিপাকে পড়েছে ফুলকলি সুইটস এন্ড পিওর ফুড কর্তৃপক্ষ। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

করোনা সচেতনতায় বুধবার ফুলকলি গোলাপগঞ্জ শাখার প্রবেশ মুখে লিখে রাখেন, ‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’। নিষেধ জারি করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

ফেইসবুকে অনেকে বলছেন, ফুলকলিকে সিলেট প্রবাসীরা লাথি মারে। যেসব বিল্ডিংয়ে এদের দোকান আছে সব দোকানে তালা মারো। লন্ডন,আমেরিকা, কানাডা, ফ্রান্স,ইতালির, স্পেন, সহ ইউরোপের সকল প্রবাসী এবং কাতার,কুয়েত,দুবাই,সৌদি ,বাহরাইন,ওমান সহ মধ্যপ্রাচ্যের সকল প্রবাসী আপনারা শপথ নিন। আপনাদের বিন্দু বিন্দু রক্তের পরিশ্রমের টাকা দিয়ে যেনো কেউ এই ফুলকলি মিষ্টি দোকান থেকে কোনো কিছু আর না কিনে। সিলেট বিভাগের সকল জেলা উপজেলায় প্রবাসীদের পরিবারের কাছে এই মুহূর্তে বিষয়টি অবগত করুন।

অনেকে লিখছেন- ‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’ না লিখে লিখা প্রয়োজন ছিল- প্রবাসীদের ১৪ হোম কোয়ারাইন্টাইনে থাকার পর ঢুকতে পারবেন। নতুবা পারবেন না।

আরেকজন লিখছেন- রেমিটেন্স যুদ্ধাদের এভাবে অবজ্ঞা করা ঠিক হয়নি।

তবে- ফুলকলি সুইটস এন্ড পিওর ফুড কর্তৃপক্ষ এ নিয়ে তাদের ফেইসবুকে পেইজে ভুল স্বীকার করে ক্ষমা দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এই সংবাদটি 24 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com