ঘরবন্দি-কর্মহীন মানুষের পাশে আল-খলীল ও বরুণা মাদরাসা

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১০, ২০২০

ঘরবন্দি-কর্মহীন মানুষের পাশে আল-খলীল ও বরুণা মাদরাসা

সিলেটরিপোর্টঃ ৯ এপ্রিল ২০২০ (বৃহস্পতিবার) সারাদিন করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দি হয়ে পড়া প্রায় দুইশতাধিক উলামায়ে কেরাম, মাদরাসার শিক্ষক, মসজিদের ইমাম সাহেবান, কর্মহীন দিনমজুর’র কাছে আল খলীল অ্যাডুকেশন অ্যান্ড কালচারাল সেন্টার ইউকের চেয়ারম্যান ও বরুণা মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা শেখ বদরুল আলম হামিদী’র ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণের ৯ম দিনে ৪টি স্পটে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১নং স্পট বানিয়াচং: বানিয়াচং সিনিয়র ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদাল হোসেন খান’র কাছে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান’র উপস্থিতিতে প্রায় শতাধিক উলামায়ে কিরাম ও ঘরবন্দি-কর্মহীন লোকদের জন্য এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ঠ উলামায়ে কিরাম ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

২নং স্পট হবিগঞ্জ সদর: তরুণ আলেমেদ্বীন হাফিজ মাওলানা জাবের আল হুদার কাছে প্রায় অর্ধশতাধিক উলামা ও কর্মহীন মানুষদের জন্য খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়!উপস্থিত মাদরাসার আসাতিজায়ে কিরাম।

৩নং স্পট: মাদরাসায়ে নূরে মদীনা শায়েস্থাগঞ্জ: আন্তর্জাতিক মুফাস্সিরে কুরআন খতীবে ইসলাম আল্লামা নূরুল ইসলাম ওলিপুরী’র কাছে প্রায় অর্ধশতাধিক উলামায়ে কেরাম ও কর্মহীন মানুষদের জন্য ইমারজেন্সি ফুড প্যাক তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন মাদরাসার আসাতিজায়ে কিরাম ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

৪নং স্পট মৌলভীবাজার সদর: দারুল উলুম (শাহ মোস্তফা রোড) মাদারাসায় উলামা পরিষদ মৌলভীবাজার সভাপতি শায়খুল হাদীস আল্লামা আব্দুল বারী ধর্মপুরী হুজুরের কাছে প্রায় শতাধিক উলামায়ে কিরাম,মাদারাসা শিক্ষক,ইমাম সাহেবানদের জন্য এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদরের বিভিন্ন মাদরাসার মুহতামিম সাহেবগণ, শিক্ষক বৃন্দ, ইমাম সাহেবান, পৌর কাউন্সিলর ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

আল-খলীল ও বরুণা মাদরাসার প্রতিনিধি হিসেবে বিভিন্ন স্পটে ত্রান বিতরণকালীন সময়ে উপস্থিত ছিলেন আল-খলীল সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা সাইফুর রহমান, আল-খলীল মিডিয়া বিষয়ক সম্পাদক মিসবাহ উদ্দিন জুবায়ের, আল-খলীল বাংলাদেশ সম্ননয়কারি মাওলানা মোসলেহ উদ্দিন,শায়েস্থাগন্জ সাংবাদিক ফোরাম’র সিনিয়র সদস্য তাফহিমুল ইসলাম চৌধুরী,আল-খলীল ইমারজেন্সি ফুড প্যাক টিম সদস্য মনিরুল ইসলাম জহির,মাহফুজুর রহমান হুজায়ফা,আব্দশ শহীদ,আলমঙ্গীর হোসাইন প্রমুখ।

এই সংবাদটি 41 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com