তারাবির নামাজ জামাতের সাথে আদায় করার ব্যাপারে মসজিদ উন্মুক্ত করতে আলেমদের বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০

তারাবির নামাজ জামাতের সাথে আদায় করার ব্যাপারে  মসজিদ উন্মুক্ত করতে আলেমদের বৈঠক অনুষ্ঠিত

সিলেটরিপোর্ট ডেস্কঃ

আজ (১৬ এপ্রি) বৃহস্পতিবার বাদ ফজর ঢাকায় অবস্থানরত শীর্ষ আলেমদের এক পরামর্শসভা অনুষ্ঠিত হয়।

জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসায় করোনা পরিস্থিতিতে জুমা পাঞ্জেগানা এবং রমজান উপলক্ষে তারাবির নামাজ জামাতের সাথে আদায় করার ব্যাপারে দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের এক জরুরী সভায় সভাপতিত্ব করেন আল্লামা নূর হোসাইন কাসেমী।

বৈঠকের বিষয়টি মুফতি জাবের কাসেমী সিলেটরিপোর্টকে নিশ্চিত করেন। বৈঠকে সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্ত ঃ

সকল সুস্থ ব্যক্তি সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মূলক ব্যবস্থা গ্রহন করে জুমা, পাঞ্জেগানা ও তারাবির জামাতে উপস্থিত হতে শরীয়তের দৃষ্টিকোণ থেকে আদিষ্ট।
তাই আজকের এই মজলিসের সর্বসম্মতিক্রমে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে , জুমা, পাঞ্জেগানা ও তারাবীর জামাতে মসজিদে সুস্থ মুসল্লিদের উপস্থিতি বাধামুক্ত করে দেয়া হোক।

বৈঠকে উপস্থিত ছিলেন আল্লামা নূর হোসাইন কাসেমী, শায়খুল হাদীস উবায়দুল্লাহ ফারুক,

আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা আব্দুর রব ইউসুফী, মুফতি দেলোয়ার হোসেন, মুফতি আব্দুল মালেক, মুফতি আরশাদ রহমানী, মুফতি মহিউদ্দিন মাসুম, মুফতি মিজানুর রহমান, মুফতি খোরশেদ আলম মাওলানা জুনায়েদ আল-হাবীব, মুফতী হাবীবুল্লাহ মাহমুদ কাসেমী, মুফতি জাকির হোসেন কাসেমী, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা আবুল কালাম, মাওলানা আবু সাবের আব্দুল্লাহ, মাওলানা হামেদ জহিরী, মাওলানা আব্দুল কুদ্দুস, মুফতি মাসউদুল করিম, মাওলানা সানাউল্লাহ মাহমুদী সহ অর্ধশতাধিক উলামায়ে কেরাম ।

এই সংবাদটি 116 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com