মাওলানা আবু বক্করের মৃত্যু, দাফন সম্পন্ন

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

মাওলানা আবু বক্করের মৃত্যু, দাফন সম্পন্ন

সিলেট রিপোর্টঃ গোয়াইনঘাটের ডৌবাড়ী ইউনিয়নের খলারছটি গ্রামের মাওলানা আবু বক্কর (৫৫)
সোমবার (২৭এপ্রিল) রাত সাড়ে ৮টায় তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

তিনি উপজেলার ৯নং ডৌবাড়ি ইউনিয়নের খলারছটি গ্রামের মৃত আহমদ আলীর ছেলে। তিনি সিলেটের খাদিমপাড়া রহমানিয়া মাদ্রাসার মুহতামিম ছিলেন। এর আগে একসময় তিনি গোয়াইনঘাটের পূর্ব জাফলং মোহাম্মদপুর মাদ্রাসায়ও কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিস সহ অন্যান্য রোগে ভুগছিলেন। তার দেহে করোনা
উপসর্গ প্রতীয়মান হয়েছে বলে গত ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়। গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাক্তার রেহান উদ্দিন জানান, গোয়াইনঘাটের ডৌবাড়ী ইউনিয়নের মাওলানা আবু বকরের করোনা উপসর্গ প্রতীয়মান হওয়ায় গত বৃহস্পতিবার ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা সিলেটে পাঠানো হয়। এখনো পরীক্ষার রেজাল্ট আসেনি।

রাত পৌনে ১১টায় জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।নামাজে জানাজায় গোয়াইনঘাটের উপজেলা নির্বাহি অফিসার মোঃ নাজমুস সাকিব,ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ,থানা অফিসার ইনচার্জ মোঃ আঃ আহাদ,অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমওসহ নিহতের নিকটাত্মীয়রা উপস্হিত ছিলেন। এসময় শান্তিশৃঙ্খলা রক্ষায় থানা অফিসার (তদন্ত) হিল্লোল রায়সহ বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা উপস্হিত ছিলেন।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব বলেন,মাওলানা আবু বক্করের করো না উপসর্গ থাকায় প্রশাসনিকভাবে দাফন করা হয়েছে। প্রশাসনের তরফে নামাজে জানাজা সামাজিক দূরত্ব বজায় রেখে সম্পন্ন হয়।

এই সংবাদটি 42 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com