রাজনীতিবিদ মাওলানা আব্দুল লতিফ নেজামী আর নেই

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, মে ১১, ২০২০

রাজনীতিবিদ মাওলানা আব্দুল লতিফ নেজামী আর নেই

সিলেট রিপোর্টঃ এদেশের ইসলামী আন্দোলন সংগ্রামের একজন নিবেদিতপ্রাণ, চারদলীয় ঐক্যজোটের সাবেক শীর্ষনেতা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান চেয়ারম্যান এবং দৈনিক সরকার পত্রিকার সম্পাদক মাওলানা আব্দুল লতিফ নেজামী আর নেই। তিনি আজ সন্ধ্যায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
জানাগেছে,আজ ১১ মে সোমবার নিজ বাসায় ইফতার শেষে ওযু করতে গিয়ে আকস্মিক পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে পরিবারের সদস্যরা তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে গেলে রাত ৮.৩০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাওলানা আবদুল লতিফ নেজামী দৈনিক সরকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। মৃত্যুকালে মাওলানা নেজামীর বয়স হয়েছিলো ৮৪ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজনসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।

মাওলানা নেজামী অবিভক্ত নেজামী ইসলামের মহাসচিব এবং ইসলামী ঐক্যজোটের মহাসচিব হিসেবে জাতীয় রাজনীর ময়দানে বিশেষ অবদান রাখেন। এছাড়া শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক, খতিব মাওলানা উবায়দুল হক, মাওলানা মুহিউদ্দীন খান,মুফতি ফজলুল হক আমিনী (র) এর সাথে তিনি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় আধিপত্যবাদ ও নাস্তিক মুরতাদ বিরুধী আন্দোলন সম্মিলিত মোর্চার মাধ্যমে গুরুত্ব পূর্ণ অবদান রাখেন। জীবনের শেষ দিকে তিনি বার্ধক্যজনিত কারণে রাজনৈতিক ময়দানে অনেকটা পরনির্ভরশীল হয়ে যান।
আমরা এই রাজনীতিবিদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহপাক তাকে ক্ষমা করে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। আমীন।

এই সংবাদটি 171 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com