সিলেটবৃহস্পতিবার , ১৪ মে ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে ‘আর-রাহীম ফাউন্ডেশন’এর ফুডপ্যাক বিতরণ

Ruhul Amin
মে ১৪, ২০২০ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র,দিন মজুরদের পাশে মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছে আর-রাহীম ফাউন্ডেশন। এরই অংশ হিসেবে বুধবার ১৩ মে সুনামগঞ্জে ‘আর-রাহীম ফাউন্ডেশন’এর ফুডপ্যাক বিতরণ করা হয়।

বুধবার সুনামগঞ্জ সদরের উলুতুলু গ্রামের শতাধিক অসচ্ছল ও কর্মহীন পরিবারের মাঝে ইফতার ও ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মরহুম মাওলানার ছোট ভাই মাওলানা এখলাছুর রহমান, উলুতুলু মহিলা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শায়খ শাব্বির আহমদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, এলাকার প্রবীণ আলেমে দ্বীন মাওলানা ফজর আলী, মরহুমের বড় ছেলে হাফিজ মাহমুদুল হাসান, মাওলানা শায়খুল ইসলাম, বিশিষ্ট মুরব্বী জনাব আব্দুস সালাম প্রমূখ।

উল্লেখ্য যে,সিলেট বিভাগের প্রখ্যাত আলেম, শায়খুল হাদীস মাওলানা আব্দুর রহীম উলুতুলু হুজুর (র) এর নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের উদ্যোক্তা তার ছেলে মাওলানা নাজমুল হাসান সিলেট রিপোর্টকে জানান, আমার পিতা আজীবন ইসলামের বহুবিদ খেদমত করে গেছেন। তাই তার স্মৃতিকে চির স্মরণীয় করে রাখতে আমাদের এই ফাউন্ডেশনের যাত্রা। আমরা মানবতার কল্যাণে কাজ করতে চাই। এজন্য দেশ-বিদেশের সকল ভাই-বোনদের সার্বিক সহযোগিতা কামনা করছি।