দোহালিয়া সচেতন আলেমসমাজের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২০

ইলিয়াস মাশহুদ,সিলেটরিপোর্টঃ
মহামারি করোনাভাইরাসের কারণে গোটা বিশ্বে অচলাবস্থার সৃষ্টি হয়েছে। চীন থেকে উৎপত্তি হলেও সারা বিশ্বে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে (কোভিড-১৯) এ পর্যন্ত প্রায় পৌনে তিনলক্ষ মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে প্রায় ৪০ লক্ষ মানুষ৷
করোনা মহামারিতে বিশ্বব্যাপী প্রতিনিয়তই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এ অবস্থায় করোনার প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশ সরকারও নানা পদক্ষেপ নিয়েছে। তবে মানুষ কর্মহীন হয়ে পড়ায় জীবন-জীবিকা সংকটে পড়েছে নিম্ন আয়ের মানুষ। বিশেষত আলেমসমাজ খুব কঠিন সময় পার করছেন। শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় যৎসামান্য ওজিফাও আদায় করতে পারছেন না পরিচালকরা। এমন অবস্থায় শিক্ষকরা করোনার এই সময়ে করুণ হালতে আছেন। সারাদেশে সৃষ্ট এই সংকটময় পরিস্থিতিতে ভাটিবাংলার অঞ্চলখ্যাত সুনামগঞ্জের দোহালিয়া এলাকার কর্মহীন আলেম পরিবারের পাশে দাঁড়িয়েছেন সচেতন আলেমসমাজ দোহালিয়া ইউনিয়ন।

১৫ রমজান শনিবার সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের অর্ধশত কর্মহীন আলেম পরিবারকে সচেতন আলেমসমাজ দোহালিয়া ইউপির পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছিয়ে দেওয়া হয়।
এই সময় উপস্থিত ছিলেন দোহালিয়া বাজার মাদ্রাসার মুহতামিম মাওলানা শায়েখ ফজলুল করীম, উপদেষ্টা মুফতি আব্দুর রহমান শাহজাহান, আহবায়ক মাওলানা আবুল কালাম আজাদ ও সমন্বয়ক মাওলানা শাহরিয়ার নাজিম,
খাতুনে জান্নাত মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল কাহহার, দোহালিয়া বাজার মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা ছাবিত আহমদ, মুফতি আব্দুল্লাহ, ছাত্রনেতা মোহাম্মদ মুহিব আজিজ প্রমুখ।

এই সংবাদটি 6 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com