সিলেটমঙ্গলবার , ১৯ মে ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২ লক্ষ ১০ হাজার টাকার অনুদান দিয়েছে গোয়াইনঘাট জমিয়ত

Ruhul Amin
মে ১৯, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আবু তালহা তোফায়েল, সিলেটরিপোর্ট :: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার পক্ষ থেকে স্তব্ধ এই সময়ে বিশ্বব্যাপী নোবেল করোনাভাইরাসে কর্মহীন অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা হিশেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণের একমাস পূর্ণ হলো। দেশে করোনাভাইরাসের আগমনের শুরু থেকেই গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সহায়তা অব্যাহত রয়েছে। এপর্যন্ত ৩০দিন অর্থাৎ পুরো একমাস পূর্ণ হলো ত্রাণ সহায়তার।

গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ অনলাইনে দেয়া এক বিবৃতিতে উল্লেখ করেন, এপর্যন্ত ৩০দিনে ২ লক্ষ ১০ হাজার ১শত ৯০ টাকার মানবিক সহায়তা হিশেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
তিনি বলেন, দেশের সর্ববৃহৎ উপজেলা গোয়াইনঘাট। ১০ ইউনিয়ন বিশিষ্ট এ উপজেলায় সরকারী ও বেসরকারি অনুদানের পাশাপাশি শতাব্দীর প্রাচীনতম রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামও তার স্থান থেকে সহায়তা অব্যাহত রেখেছে। উপজেলার প্রত্যন্ত অঞ্চলে গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সহায়তা পৌঁছে। তৃণমূল জমিয়তের নেতাকর্মীদের মাধ্যমে এ সহায়তাগুলো প্রদান করা হয়।

গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সভাপতি আলহাজ্ব মাওলানা আব্দুল আজিজ বলেন, কর্মহীন অসহায় দুঃখী মেহনতী দিনমজুর মানুষের মাঝে এবং মধ্যবিত্তদের মাঝে যারা বর্তমান পরিস্থিতিতে দুর্ভোগে দিনযাপন করছে, তাদের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাদের সহায়তা করা দরকার। তাই বিগত কয়েকদিন যথাসাধ্য আমরা পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। সংগঠনের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের প্রচেষ্টায় এবং তার সার্বিক সহযোগিতায় আমরা অসহায়দের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছি। গোয়াইনঘাট উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসানাত, ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ মাওলানা জাকির হুসাইন ও সাধারণ সম্পাদক হাফিজ ওলিউর রহমানসহ তৃণমূল জমিয়তের নেতাকর্মীদের সরব উপস্থিতি ও তাদের নিঃস্বার্থ কাজে আমরা এই সহায়তা যথাস্থানে পৌঁছাতে পেরেছি।