কর্মহীন ও অসহায় লোকদের সহযোগিতায় এগিয়ে আসুনঃ যুব জমিয়ত বাংলাদেশ

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, মে ২০, ২০২০

সিলেট রিপোর্টঃ বৈশ্বিক মহামারি করোনায় সংকটময়মুহুর্তে কর্মহীন,অসহায় লোকদের পাশে দাড়ানোর জন্য আহবান জানিয়েছেন যুব জমিয়ত বাংলাদেশ এর নেতৃবৃ।
গত ১৭ মে রাত ১১টায় যুব জমিয়ত বাংলাদেশ কেন্দ্রীয় সংসদের কার্যনির্বাহী কমিটির এক টেলিকনফারেন্স অনুষ্ঠিত হয়। দেশ-ব্যাপী লকডাউনের কারণে কেন্দ্রীয় সংসদের মুহতারাম সভাপতি মাওলানা তাফহিমুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামালের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কনফারেন্সে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কেন্দ্রীয় নেতারা অংশ নেন। বৈঠকে সরকার ঘোষিত করোনায় বিপর্যস্ত গরীব মানুষের ত্রান সামগ্রী যথাযথভাবে পৌছিয়ে না দিয়ে চুরি ও লুটপাটের কড়া সমালোচনা করে সরকারকে উক্ত লুটপাট বন্ধে তড়িত আরো কার্যকরি ব্যবস্থা নিতে
আহ্বান জানানো হয়। করোনা পরিস্থিতিতে দেশের সকল শ্রেণী-পেশার মানুষকে স্বাস্থ্য বিভাগ কর্তৃক ঘোষিত সকল স্বাস্থ বিধি মেনে চলার প্রতি গুরুত্বারোপ করা হয়। সামনে করোনা পরিস্থিতি প্রকট না হলে সকল ক্বওমী মাদরাসা স্বাস্থ বিধি মেনে চলার শর্তে খুলে দেয়ার জন্যও সরকারের প্রতি আহ্বান জানানো হয়। বৈঠকে করোনায় কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাড়াতে ইতিপূর্বে কেন্দ্র ঘোষিত নির্দেশনা অনুযায়ী যেসমস্ত শাখার নেতৃবৃন্দ ত্রান সহযোগিতায় এগিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে যুব জমিয়তের প্রত্যেক সাংগঠনিক ইউনিটের সকল পর্যায়ের নেতাকর্মীর প্রতি যার যার সামর্থ অনুযায়ী ত্রান সহযোগিতা নিয়ে করোনায় বিপর্যস্ত মানুষের পাশে দাড়াতে পুনঃনির্দেশ প্রদান করা হয়। দেশ-ব্যাপী যুব জমিয়তের ত্রান সহযোগিতার বিষয়টি মনিটরিং ও একটি শক্তিশালী ত্রান তহবিল গঠনের লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট একটি ত্রান উপকমিটি গঠন করা হয়। যা নিম্নরূপ : আহ্বায়ক মাওলানা আখতারুজ্জামান তালুককদার, সদস্য সচিব মাওলানা ইসহাক কামাল। সদস্যবৃন্দ মাওলানা রায়হান উদ্দীন, মাওলানা রুহুল আমীন নগরী ও মাওলানা শেখ বশীর আহমদ। বৈঠকে করোনায় মৃত্যুবরণকারী ও আক্রান্তদের জন্য এবং বাংলাদেশ সহ সারা বিশ্ববাসীকে এই মহামারী থেকে হেফাজতের জন্য দোয়া করা হয়। এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও দেশ-বিদেশের মুসলিম উম্মাহকে ঈদ শুভেচ্ছা জানানো হয়।

এই সংবাদটি 3 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com