সিলেটবুধবার , ২০ মে ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা ছাত্র জমিয়তের নগদ অর্থ বিতরণ

Ruhul Amin
মে ২০, ২০২০ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেটরিপোর্টঃ

করোনায় আক্রান্ত পৃথিবীর মানুষ চরম কষ্ট, হতাশা ও উগ্বিগ্নের মধ্যদিয়ে দীর্ঘ তিন মাসে অতিক্রম করার পথে। ছাত্র জমিয়ত বাংলাদেশ- সাংগঠনিক জেলা ও মহানগর শাখাসমূহকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে কর্মসূচি দেয়। সেই নির্দেশনা আমলে নিতে ১১ মে ২০২০ তারিখে সিলেট জেলা ছাত্র জমিয়ত সহায়তা বিষয়ক ৫ সদস্য বিশিষ্ট সাব কমিটি গঠন করত: হাতে নিয়েছিলো, হাজতমন্দ কর্মঠ ছাত্রদেরকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করার অনন্য কর্মসূচি। যেহেতু ত্রাণসামগ্রী নিয়ে সবাই পাশে দাঁড়াচ্ছেন, তাই সিলেট জেলা ছাত্র জমিয়ত স্বতন্ত্র চিন্তা থেকে এ নিদ্ধান্ত নেয়। আলহামদুলিল্লাহ, সাংগঠনিক ১৩টি শাখার প্রায় ৫০ জন মেধাবী ও হাজতমন্দ ছাত্রের হাতে নগদ ৫০০ টাকা হারে প্রায় ২৫ হাজার টাকা তুলে দেয়। কৃতজ্ঞতা আল্লাহর। দেশ, বিদেশ থেকে আমাদেরকে যারা সহযোগিতা করেছেন, সিলেট জেলা ছাত্র জমিয়ত সকলের কাছে কৃতজ্ঞ।

এ ছাড়াও স্বতন্ত্রভাবে সিলেট জেলা ছাত্র জমিয়ত তার সাংগঠনিক ১৩টি শাখাকে নিজ নিজ উপজেলা, ইউনিয়ন ও গ্রামের অসহায়, কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সাধারণ কর্মসূচি দেয়।
বিয়ানীবাজার, বিশ্বনাথ, গোয়াইনঘাট, কানাইঘাট, জকিগঞ্জ, জৈন্তাপুর, ফেঞ্চুগঞ্জ, বিয়ানীবাজারের শেওলা ইউনিয়ন, জৈন্তাপুরের চিকনাগুল ইউনিয়নসহ আরো বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন এবং ছাত্র জমিয়তের বিত্তবান নেতাকর্মী নিজস্ব আয়োজনে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ান। সহযোগিতার হাত বাড়িয়ে দেন, দিচ্ছেন এবং দেবেন। কর্মসূচিটি প্রত্যন্ত এলাকায় চলমান। সকলের সহায়তাকে আল্লাহ কবুল করুন।