খাদিজার বাড়ীতে আসার প্রস্তুতি

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৬

খাদিজার বাড়ীতে আসার প্রস্তুতি

সিলেট রিপোর্ট: ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে গুরুতর আহত হওয়া সিলেটের খাদিজা বেগম নাগির্সের সর্বশেষ অবস্থা জানাতে আজ সংবাদ সম্মেলনের আয়োজন করে স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবার দুপুরে হাসপাতালের অর্ভ্যর্থনা কক্ষে আয়োজিত এ সংবাদ সম্মেলন চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের পাশাপাশি খাদিজা ও তারা বাবা মাসুক মিয়া উপস্থিত হন।
জানাগেছে,  বেলা সোয়া ১২টার দিকে সাংবাদিকদের সাথে কথা বলেন হাসপাতালের মেডিক্যাল সার্ভিসেসের ডিরেক্টর ডা. মীর্জা নাজিম উদ্দিন। এরপর সাংবাদিকের সাথে কথা বলেন স্বয়ং খাজিদা বেগম নাগির্স। তিনি বলেন, ‘আমি ভালো আছি। আমার জন্য সবাই দোয়া করবেন। যাতে আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারি।’
সংবাদ সম্মেলনে খাদিজা সাংবাদিক ও চিকিৎসকসহ দেশবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এরপর খাদিজাকে ফের কেবিনে নেয়া হয়।
ডা. মীর্জা নাজিম উদ্দিন জানান, খাদিজা এখন খেতে পারে, যেকোন লেখা পড়তে পারে ও ধীরে ধীরে হাটতে পারে। তার জেনারেল ও নিউরোলজি কন্ডিশন ভালো। তাই এখন তাকে ডিসচার্জ দেয়া এবং ভালো কোথাও রিহ্যাব ফিজিওথেরাপী দেয়া দরকার।
সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আজ খাদিজাকে ডিসচার্জ দেয়া হবে। আগামীকাল তাকে রিলিজ দেয়া হবে।
প্রসঙ্গত, গত ৩ অক্টোবর সে এমসি কলেজ ক্যাম্পাসে বখাটে বদরুল আলমের চাপাতির আঘাতে গুরুতর আহত হয় খাদিজা। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে ওই দিন রাতেই তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয় ৪ অক্টোবর বিকালে।

খাদিজাকে আঘাত করা বদরুল এখন শ্রীঘরে।

এই সংবাদটি 201 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com