মাদরাসা খুলে দিতে মাওলানা খাদিমানীর আহবান

প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, মে ২৮, ২০২০

মাদরাসা খুলে দিতে মাওলানা খাদিমানীর আহবান

সিলেটরিপোর্টঃ
 
 মহামারী করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে বন্ধ থাকা সিলেটসহ সারাদেশের সকল কওমি মাদরাসা খুলে দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন মাদানিয়া কুরআন শিক্ষাবোর্ড বাংলাদেশের নির্বাহী সভাপতি, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদ এর সিনিয়র মুহাদ্দিস মাওলানা ফয়যুল হাসান খাদিমানী।

তিনি বুধবার (২৭ মে) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ আহবান জানান।

বিবৃতিতে মাদানিয়া কুরআন শিক্ষাবোর্ড বাংলাদেশের নির্বাহী সভাপতি মাওলানা ফয়যুল হাসান খাদিমানী বলেন, মহামারী করোনাভাইরাস থেকে বাঁচাতে পারেন একমাত্র আল্লাহ তায়ালা। মহান আল্লাহর কাছে চোখের অশ্রু ঝরিয়ে আমাদেরকে এর থেকে পরিত্রাণের জন্য দোয়া করতে হবে। কওমি মাদরাসা হলো দোয়া নেওয়ার মারকাজ। তাই অনতিবিলম্বে ঈদের ছুটির শেষ হওয়ার সাথে সাথেই মাদরাসা খুলে দেওয়ার অনুমতি দেওয়াটা সময়ের দাবি।

মাওলানা খাদিমানী আরও বলেন, অতীতের ইতিহাস অনুসন্ধান করলে দেখা যায়, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর সৃষ্ট পরিস্থিতির মাঝে বন্ধ থাকা সকল শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে সর্বপ্রথম কওমি মাদরাসা খুলার নির্দেশ দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তাই আমরা আশাবাদি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আর দেরী না করে কওমি মাদরাসা খুলে দেওয়ার অনুমতি প্রদান করবেন।

এই সংবাদটি 408 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com