ইউরোপ জমিয়তের ঈদ পুনর্মিলনী ভার্চুয়াল মিটিং সম্পন্ন

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, মে ২৯, ২০২০

ইউরোপ জমিয়তের ঈদ পুনর্মিলনী ভার্চুয়াল মিটিং  সম্পন্ন

জামীল বদরুল,সিলেটরিপোর্টঃ জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ-এর কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি খলিফায়ে মাদানী আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমামবাড়ী রাহঃ এবং ইউরোপ জমিয়তের সভাপতি শায়খুল হাদীস মুফতি আব্দুল হান্নান সাহেব-এর সহধর্মিনীর ইন্তেকালে আলোচনা সভা ও দো’আ মাহফিল অনুষ্ঠিত হয়।
গতকাল ২৮ মে রোজ বৃহস্পতিবার টেলিকন্ফারেন্সে অনুষ্ঠিত এই অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ইউরোপ জমিয়তের মহাসচিব মুফতি মাওসুফ আহমেদ, ট্রেজারার মাওলানা জসিম উদ্দীনের যৌথ পরিচালনায় বৈশ্বিক মহামারী কোবিড-১৯ করোনা ভাইরাসের জন্য বৃটেনে লকডাউন থাকার জন্য ‘জুম, এর মধ্যমে ভার্চুয়াল ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। সহযোগিতায় ছিলেন মাওলানা মামনুন মহিউদ্দীন ও হাফিজ মাওলানা আব্দুল কাইয়ুম আল-মাদানি।
উক্ত ভার্চুয়াল মিটিংয়ে আলোচনায় অংশ গ্রহন করেন ইউরোপ জমিয়তের প্রধান উপদেষ্টা শায়খ হাফিজ মাওলানা শামসুল হক, উপদেষ্টা শায়খ মাওলানা মোস্তফা আহমেদ, শায়খ মাওলানা জমশেদ আলি। সহসভাপতি মুফতি মাওলানা জিল্লুল হক, শায়খ মাওলানা আব্দুল আজিজ ছিদ্দিকী, মাওলানা সৈয়দ মুশাররফ আলি, মাওলানা গোলাম কিবরিয়া, হাফিজ মাওলানা আব্দুর রব ফয়েযী, মাওলানা সৈয়দ আশরাফ আলি, মাওলানা আব্দুল হাফিয শাহবাগী,

এই সংবাদটি 128 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com