সিলেটশনিবার , ২৬ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নয় যুগ্মসচিবের দপ্তর বদল

Ruhul Amin
নভেম্বর ২৬, ২০১৬ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: প্রশাসন যন্ত্রে যুগ্ম সচিব পদে নয় কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। দু’টি পৃথক প্রজ্ঞাপনে এই ব্যাপক রদবদলের কথা জানা যায়।
এদের মধ্যে জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্ম সচিব) ড. সৈয়দ আবু আসাদকে আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিস প্রকল্পের প্রকল্প পরিচালক,

এনটিআরসিএ-এর সদস্য জনাব মো. হুমায়ুন কবিরকে বাংলাদেশ শিপিং কর্পোরেশনের নির্বাহী পরিচালক, জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্ম সচিব) জনাব মো. আব্দুল মতিনকে স্থানীয় সরকার বিভাগের উপজেলা গভর্নেন্স এন্ড ডেভেলপমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের নির্বাহী পরিচালক ইয়াসমিন আফসানাকে এনটিআরসিএ-এর সদস্য, স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব জনাব মো. রেজাউল করিমকে বিসিকের এর পরিচালক এবং স্থানীয় সরকার বিভাগের উপজেলা গভর্নেন্স এন্ড ডেভেলপমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক ড. মো. হেলাল উদ্দিনকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের আইডিইএ প্রকল্পের পরিচালক করা হয়েছে।

একই দিন অপর এক প্রজ্ঞাপনে জীবন বীমা কর্পোরেশনের মহাব্যবস্থাপক ড. আমিনুর রহমান মো. তারিককে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব, চট্টগ্রাম চা বোর্ডের সদস্য জনাব রশীদ আহমেদকে জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নিয়োগ পূর্বক বাণিজ্য মন্ত্রণালয়ের সংযুক্ত এবং জনপ্রশাসনে ওএসডি জনাব হাফিজুর রহমানকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে যুগ্ম সচিব করা হয়েছে।