সিলেটশনিবার , ২৬ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাহমুদুর রহমানকে দেখতে গেলেন জমিয়ত মহাসচিব

Ruhul Amin
নভেম্বর ২৬, ২০১৬ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সদ্যকারামুক্ত দৈনিক আমারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান এর সাথে সাক্ষাত করেছেন দেশের র্শীষ আলেম ঢাকা মহানগর হেফাজতের আমির ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব আল্লামা নুর হোছাইন কাসেমী। তিনি আজ (২৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন মাহমুদুর রহমানকে দেখতে যান। এসময় জমিয়তের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী,প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন প্রমুখ।
মাওলানা জয়নুল আবেদীন সিলেট রিপোর্টকে জানান, সাক্ষাত কালে মাহমুদুর রহমান তার দীর্ঘ কারাবরনের তিক্ত অভিজ্ঞতার কথা ব্যক্ত করে দেশবাসীর নিকট দোয়া কামনা করেন। জমিয়ত মহাসচিব এবং উপস্থিত  নেতৃবৃন্দ দেশ-জাতি ও ইসলামের জন্য মাহমুদুর রহমানের অবদানের কথা তুলে ধরে তাকে শান্তনা প্রদান করেন। এসময় অশ্রুশিক্ত নয়নে  মাহমুদুর রহমান বলেন, দেশের স্বাধীনতা অক্ষুন্ন থাকলে, ইসলাম মুসলমানরা এ দেশে নিরাপদ থাকলে আমি আরো বড় নির্যাতন সইতে ও রাজি আছি। মাহমুদুর রহমান জমিয়ত ও হেফাজতের ভুয়শী প্রশংসা করে বলেন ‘আপনারা ময়দানে থাকলে দেশ-জাতি ও ইসলাম নিরাপদে থাকবে।’

উল্লেখ্যযে, সাড়ে তিন বছর কারাভোগের পর মুক্তি পাওয়া ‘আমার দেশ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। গতবুধবার দুপুরে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি। পরে সেখান থেকে সরাসরি তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান। প্রাথমিক পর্যবেক্ষণ করে চিকিৎসকরা মাহমুদুর রহমানকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।