সিলেটবুধবার , ১৭ জুন ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের এমপি করোনায় আক্রান্ত

Ruhul Amin
জুন ১৭, ২০২০ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেটের দুই সংসদ সদস্য। এদের একজন হলেন সিলেট-২আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান। অপরজন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ, সংসদের সরকারী অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ।

নমুনা পরীক্ষায় মঙ্গলবার এই সাংসদের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। দুই সাংসদই রাজধানী ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

সাংসদ মোকাব্বির খানের একান্ত সহকারী কয়েছ মিয়া মঙ্গলবার সন্ধ্যায় জানান, সোমবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ ভর্তি হন মোকাব্বির খান।এরপর করোনাভাইরাস পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়।আর মঙ্গলবার (১৬ জুন) দুপুরে আসা রিপোর্ট করোনা পজিটিভ হন এমপি মোকাব্বির খান।

বর্তমানে এমপি মোকাব্বির খান ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ নিবিড় পর্যবেক্ষণে আছেন। আর শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে। দ্রুত সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া প্রাথী।

অপরদিকে মৌলভীবাজার-৪আসনের সরকারদলীয় সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনাভাইরাসেয আক্রান্ত হয়ে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন তাঁর একান্ত সচিব আহাদ মো. সাঈদ হায়দার।

মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় আহাদ মো সাইদ হায়দার বলেন, ‘সোমবার দুপুরে স্যারের বাসা থেকে আইইডিসিআর নমুনা সংগ্রহ করে, আজ (মঙ্গলবার পরীক্ষার ফল পজিটিভ এসেছে৷ উনার শ্বাসকষ্ট নেই, তবে জ্বর ও কাশি রয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও সাঈদ জানান।

উপাধ্যক্ষ শহীদকে সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) নেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে উল্লেখ করে ব্যক্তিগত সহকারী বলেন, ‘আমাদের সাথে চিকিৎসকদের কথাবার্তা চলছে চিকিৎসকরা পরামর্শ দিলে আমরা উনাকে সিএমএইচে স্থানান্তর করবো।’

উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনা উপসর্গ নিয়ে রোববার (১৪ জুন) বিকেলে গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন।