বৃদ্ধাকে কুপানোর ঘটনায় মহিলা আটক

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৬

বৃদ্ধাকে কুপানোর ঘটনায় মহিলা আটক

সিলেট রিপোর্ট: 
সিলেট শহরতলির আরামবাগ এলাকায় ঘরে ঢুকে তাইয়েবুন নেসা (৭০) নামের এক বৃদ্ধাকে  রক্তাক্ত করে স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়া মহিলাকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাকে আরামবাগ থেকে আটক করে পুলিশ। সে একই এলাকার ভাড়াটিয়া কামাল মিয়া’র (২৭) স্ত্রী শাহানা বেগম (২৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত বলে ন্বীকার করেছে।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সী মহিলাকে আটক করার বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।

এদিকে আহত বৃদ্ধা তাইয়েবুন নেসার (৭০) অবস্থা এখনো আশঙ্কাজনক। এখনো তার জ্ঞান ফিরেনি। আগামী ৪৮ ঘন্টা না পেরুলে চিকিৎসকরা তার শারীরিক অবস্থা সম্পর্কে কিছু নিশ্চিত করতে পারছেন না বলে জানিয়েছেন।

আরামবাগ কয়েকজন বাসিন্দা জানান, শনিবার দুপুরে আরামবাগের ১ নং রোডের ৭ নং বাসায় বাসার ভাড়াটিয়া জয়নালের মাতা তাইয়েবুন শুয়ে ছিলেন। বৃদ্ধ স্বামী (৮০) পাশের ঘরে ঘুমিয়ে ছিলেন।

এ অবস্থায় কথা বলতে বলতে দুর্বৃত্ত মহিলা বৃদ্ধার মুখে বালিশ চেপে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে তার গলার চেইন নিয়ে দ্রুত পালিয়ে যায়। তার স্বামী একটু পরে বৃদ্ধার চিৎকার শুনে তাকে রক্তাক্ত দেখে এলাকাবাসীর সহায়তায় প্রথমে নগরীর দরগাগেইটের একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে তার অবস্থা দেখে ডাক্তাররা তাকে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে। রাতে আরামবাগ এলাকাবাসী ঘটনার প্রতিবাদে একটি সভাও করেছেন।

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com