সুনামগঞ্জে নতুন করে আরও ১২ জন আক্তান্ত

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

সুনামগঞ্জে নতুন করে আরও ১২ জন আক্তান্ত

এইচ এম জিয়াউর রহমান; সুনামগঞ্জে নতুন করে আরও ১২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডা.শামস উদ্দিন। এ পর্যন্ত সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংখ্যা মোট ৮০০ জনে পৌঁছেছে।

জানাযায়,রোববার সিলেটের শ্রাবিপ্রবি’র পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ৮৮টি নমুনা পরিক্ষা করা হলে সেখানে ১২ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের ৪ সুনামগঞ্জ সদর উপজেলার ৮ জন রয়েছেন জামালগঞ্জ উপজেলার। এছাড়া সুনামগঞ্জে সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন মোট ১৯১ জন এবং এপর্যন্ত মৃত্যুবরণ করেছেন মোট ৪ জন। মারা যাওয়া চারজনের ৩ জন ছাতক উপজেলার এবং ১ জন জামালগঞ্জ উপজেলার বাসিন্দা ছিলেন। সিভিল সার্জন ডা.শামস উদ্দিন বলেন,নতুন শনাক্তদের বাড়ীতে দ্রুত আইসোলেশন নিশ্চিত করা হবে। এছাড়াও তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

এদিকে সুনামগঞ্জে বর্তমান করোনা পরিস্থিতিতে মৃত এবং আক্রান্তের বিবেচনায় ছাতক উপজলা ছিলো ১ম ধাপে। ছাতকে প্রসাশনের টহলদারিতা ছিল দেখার মতো। এরই ধারাবাহিকতায় গত ২১ জুন এবং ২২ জুনের প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ছাতকে নতুন কোন রোগী শনাক্তের খবর পাওয়া যায়নি। ২১ জুন ২০২০ ইং ছাতকে করোনা আপডেট নমুনা সংগ্রহ ১৩৪১ এর মধ্যে টেস্ট কৃত নমুনা ১৩০৩ জন। টেস্ট কৃত রোগীর মধ্যে কোভিড-১৯ রোগীর আক্রান্ত সংখ্যা ২০৯ জন,আরোগ্য লাভ করেছেন ২৭ জন,মৃত্যু সংখ্যা ৩ জন,আইসোলেশনে আছেন মোট ১৭৯ জন।

এই সংবাদটি 84 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com