সিলেটে করোনায় দু’দিনে ৮জনের মৃত্যু

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২০

সিলেটে করোনায় দু’দিনে ৮জনের মৃত্যু

সিলেটরিপোর্টঃ

সিলেটে করোনাভাইরাসে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। প্রাণঘাতী এ ভাইরাস দু’দিনে প্রাণ কেড়ে নিয়েছে ৮জনের।শুধু রোববারই করোনায় মৃত্যু হয়েছে চারজনের। এদের মধ্যে সাবেক এক ইউপি চেয়ারম্যানও রয়েছেন।এ আগের দিন শনিবারও করোনা আক্রান্ত চারজন মারা যান।

নিয়ে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা গিয়ে বেড়ে দাঁড়াল ৭১ জনে।

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, মারা যাওয়াদের একজন সুনামগঞ্জের এবং তিনজন বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের।

সর্বশেষ রোববার দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ৫২ বছরের এক বৃদ্ধ মারা যান। তিনি সুনামগঞ্জ সদরের বাসিন্দা।

এর আগে ভোর সাড়ে ৫টায় শীলঘাটস্থ নিজ বা‌ড়ি‌তে মারা যান গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউ‌নিয়‌ন পরিষদের সা‌বেক চেয়ারম‌্যান ও ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি বদরুল হক আকন্দ।

গত কয়েকদিন আগে তিনি অসুস্থ‌ হ‌য়ে সি‌লেট নর্থইস্ট মে‌ডি‌কে‌লে চি‌কিৎসা‌ধীন ছি‌লেন। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। শুক্রবার (২৭জুন) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় তাঁর করোনাভাইরাস সনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, এ যাবৎ সিলেট বিভাগে মৃত ৭১ জনের মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ৫৫ জন, সুনামগঞ্জে ছয়জন, হবিগঞ্জে ছয়জন ও মৌলভীবাজারে চারজন।

এদিকে সিলেট বিভাগের চার জেলায় ২৭০ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে সিলেটে ১০১ জন, সুনামগঞ্জে ১০০ জন, হবিগঞ্জে ৬৩ ও মৌলভীবাজারে ছয়জন।

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল অফিসার চয়ন রায় বলেন, আরও একজন মারা যাওয়ার পরও বর্তমানে হাসপাতালে ৯২ জন রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ ও করোনা সন্দেহে ১১ জন চিকিৎসাধীন আছেন। এছাড়া আইসিইউতে রয়েছেন আটজন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, রোববার পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা চার হাজার ১৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ২২৫০ জন, সুনামগঞ্জে ৯৫১ জন, হবিগঞ্জে ৫৩৮ জন ও মৌলভীবাজারে ৪১৪ জন।

এই সংবাদটি 49 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com