ক্বাঈদে মিল্লাত আল্লামা বাবুনগরীর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা জানিয়েছে মাদানী কাফেলা

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

সিলেট রিপোর্টঃ
উম্মুল মাদারিস দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর সিনিয়র মুহাদ্দিস, হেফাজতে ইসলামের মহাসচিব ক্বাঈদে মিল্লাত আল্লামা জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মাদানী কাফেলা বাংলাদেশের নেতৃবৃন্দ।
২ রা জুন মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী এবং সাধারণ সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী এক বিবৃতিতে বলেন, আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, সাম্প্রতিক সময়ে একটি বিশেষ মহল আমিরে হেফাজত খলিফায়ে মাদানী আল্লামা শাহ আহমদ শফী এবং হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর মধ্যে পরিকল্পিত ভাবে দূরত্ব সৃষ্টির হীন উদ্দেশ্যে নানান ভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। চক্রান্তকারী গোষ্টি ঈমানী আন্দোলন খ্যাত ‘হেফাজতে ইসলাম’কে কলুষিত করতে সম্প্রতি একটি অডিও বার্তায় ‘শাপলা চত্ত্বরের নৃশংশ হত্যাকান্ড’র জন্য হেফাজত নেতৃদ্বয়কে অভিযুক্ত করার অপচেষ্টা চালিয়েছে, যা অত্যন্ত দুঃখ জনক। ষড়যন্ত্রকারীরা
অডিও বার্তায় আল্লামা বাবুনগরীর বিরুদ্ধে ‘জামায়াত’ কানেকশনের অভিযোগ এনে হাটহাজারী মাদরাসাকে কলুষিত করার অপচেষ্টার নিন্দা জানিয়েছেন বাবুনগরী। আমরা মনে করি, এসব মিথ্যাচার করে জনপ্রিয় মুহাদ্দিস আল্লামা বাবুনগরীকে হাটহাজারী জামিয়া থেকে অপসারণের নাটক তৈরী করা হচ্ছে, যা অত্যন্ত বেদনা দায়ক। এসব কর্মকান্ডে ইসলামপ্রিয় তৌহিদী জনতা উদ্বিগ্ন। সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব আল্লামা বাবুনগরীর পাশে দাঁড়াতে সর্বস্থরের আলেম উলামাদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com