ব্যয়বহুল চিকিৎসায় মাওলানা ওলীপুরী এখন ভারতে

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৬

ব্যয়বহুল চিকিৎসায় মাওলানা ওলীপুরী এখন ভারতে

সিলেট রিপোর্ট: দেশের বিশিষ্ট আলেম, জনপ্রিয় সুবক্তা মাওলানা নুরুল ইসলাম ওলীপুরী কিছু দিন যাবত অসুস্থতায় ভুগছেন৷ প্রায় ৩ মাস একাধারে ঢাকার এ্যাপোলো ও পিজি   হাসপাতালে চিকিৎসা নিলেও অবস্থার অবনতি ঘটে। উন্নত চিকিৎসার জন্য তিনি বর্তমানে ভারতে আছেন।
জানাগেছে, মাওলানা ওলিপুরী দ্রুত সুস্থতার জন্য ব্যয়বহুল চিকিৎসার প্রয়োজন। সুধীজনের চাপাচাপিতে তিনি ব্যয় বহুল ও উন্নত চিকিৎসার জন্য গত ৭ নভেম্বর ভারতে যেতে রাজিহন। দিল্লির অদূরে হরিয়ানা  প্রদেশের অন্তর্গত বিখ্যাত ‘মেডান্টা হাসপাতালে’ (৭ম তলা, রুম নম্বর-৪৭৪১ ) দীর্ঘ পরীক্ষা-নিরীক্ষায় ধরা পড়ে তার মেরুদন্ডের দু’টি হাড্ডি ক্ষয় হয়ে গেছে৷ অপারেশন করা হলেই কেবল সুস্থ হওয়া সম্ভব৷ প্রথম অপারেশন হয় গত ১৪ তারিখে৷ তার দু’দিন বাদে আরেকটি ছোট অপারেশন করাতে হয়৷ ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষ টাকা ব্যয় হয়েছে।  এব্যাপারে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নলজুরী ইমদাদুল উলূম মাদ্রাসার পরিচালক ও উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা মুহাম্মদ আব্দুল কুদ্দুস সিলেট রিপোর্টকে জানান, ওলিপুরী হুজরের মেরুদন্ডের  দুটি হার ক্ষয় হয়ে গেছে। আর টিবি ধরা পরছে। হারের অপারেসন  হয়েছে।’
মাওলানা আব্দুল কুদ্দুস জানান, আমি হুজুরের সাথেই আছি। ১৫ তারিখ পর্যন্ত আমার ছোট ভাই ফারুক ছিল। ১৭ (নভেম্বর) তারিখ আমি এসেছি। ফারুক যাওয়ার পর। হুজুরের ছোট জামাতা মুজাহিদ আছে আমাদের সাথে আছেন’। আগামী ৭ ডিসেম্বর দেশে আসার কথা রয়েছে। মাওলানা ওলিপুরীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন মাওলানা আব্দুল কুদ্দুস।

এই সংবাদটি 705 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com