জায়নামাজে বৃদ্ধ খুন

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

জায়নামাজে বৃদ্ধ খুন

ডেস্ক রিপোর্ট: জায়নামাজেই খুন হলেন নড়াইল সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়নের কামাল প্রতাপ গ্রামে রাজ্জাক মল্লিক (৭৫)। সোমবার মাগরিবের নামাজের পর তিনি দুর্বৃত্তদের হাতে নিহত হন।

নিহতের ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। রাজ্জাক মল্লিক বাশগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কামাল প্রতাপ গ্রামের আবদুর রাজ্জাক মল্লিক সোমবার সন্ধ্যায় বাড়িতেই মাগরিবের নামাজ আদায় করেন। এরপর তিনি জায়নামাজে বসে কোরআন শরিফ পাঠ শেষে দোয়া-দরুদ পড়ছিলেন। এ সময় অন্ধকারে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে কুপিয়ে ও জবাই করে হত্যা নিশ্চিত করে চলে যায়।

বেশ কিছুক্ষণ ধরে পরিবারের সদস্যরা সাড়া না পেয়ে ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় নিথর দেহ পড়ে দেখতে দেখে চিৎকার দেন। এ সময় আশপাশের লোকজন এগিয়ে আসেন।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর শোনার পর ঘটনাস্থলে গিয়েছি। নিহতের ঘাড়ে কোপের চিহ্ন রয়েছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তর জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। তদন্তসাপেক্ষে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

খোঁজখবর নিয়ে জানা গেছে, নিহত আবদুর রাজ্জাকের ছেলে রবিউল মল্লিকসহ তাদের পক্ষের একাধিক ব্যক্তি কামাল প্রতাপ গ্রামের সাফিয়ার মোল্লা হত্যা মামলার আসামি।

এ ছাড়া পার্শ্ববর্তী শালিখা গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখ মামলারও আসামি রয়েছে বেশ কয়েকজন। ৭৫ বছর বয়সী নিরীহ কৃষক রাজ্জাক মল্লিকের হত্যাকাণ্ডকে অনেকেই রহস্যজনক মনে করছেন।

এই সংবাদটি 232 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com