আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর নামে হবিগঞ্জে সড়ক উদ্বোধন করলেন এমপি আবু জাহির

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর নামে হবিগঞ্জে সড়ক উদ্বোধন করলেন এমপি আবু জাহির

সিলেট রিপোর্ট,শেখ বশীর আহমদ: দেশের প্রখ্যাত শায়খুল হাদিস ওয়াত তাফসীর, হেফাজত ও জমিয়তে উলামায়ে ইসলামের সাবেক সিনিয়র সহ-সভাপতি, আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর নামে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ পৌরসভার মেইন রোড থেকে দক্ষিণমুখী বিরামচর-সাবাজপুর এলাকায় রাস্তার নামকরণ করা হয়েছে।

শুক্রবার ৪ (সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট মোহা. আবু জাহির এমপি উক্ত রাস্তারটির নেইম ফলক উদ্বোধন করেন।

উদ্বোধনকালে এমপি বলেন, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. ইসলাম ও দেশ-জাতির জন্য অনেক কিছু করে গেছেন। সমাজের জন্য তার অসামান্য অবদানকে স্মরণ রাখতে আমরা উনার নামে এই রাস্তাটি নামকরন করেছি। যদিও এই সামান্য নামকরণের দ্বারা হুজুরের কর্মের যথাযথ সম্মান ও মর্যাদা আমরা দিতে পারবো না।
দোয়া করি আল্লাহ যেন হুজুরের কবরকে জান্নাতের উচু মাক্বাম দান করেন।

এসময় আল্লামা হবিগঞ্জী রহ. এর ৩য় সন্তান, শাইখুল হাদিস হাফেজ মাওলানা তাফহিমুল হক, ৪র্থ সন্তান, বিশিষ্ট মুহাদ্দিস মাওলানা মামনুনুল হক, শায়েস্থাগঞ্জ পৌর মেয়র, মোহা. ছালেক মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আল্লামা হবিগঞ্জীর নামে রাস্তার নামকরণ করায় এডভোকেট আবু জাহির এমপি ও শায়েস্তাগঞ্জ পৌর মেয়র এবং সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, হবিগঞ্জ শহরের উল্লেখযোগ্য একটি স্থাপনা আল্লামা হবিগঞ্জী রহ. এর নামে নামকরন করার জন্য সদর আসনের এমপি মহোদয়ের নিকট দাবি জানান স্থানীয়রা।

এই সংবাদটি 374 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com