স্থানীয় সরকার নির্বাচনের প্রস্তুতি নিয়ে জমিয়তের বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

স্থানীয় সরকার নির্বাচনের প্রস্তুতি নিয়ে জমিয়তের বৈঠক অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট: শতবর্ষী প্রাচীন ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসন্ন স্থানীয় সরকার নির্বাচনের প্রস্তুতি নিয়ে বৈঠক করেছেন।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেলে জমিয়ত মহাসচিবের বারিধারাস্থ কার্যালয়ে দলের সহসভাপতি মাওলানা আবদুর রব ইউসুফীর সভাপতিত্বে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী, সহসভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক, যুগ্মমহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহাউদ্দিন যাকারিয়া, মাওলানা তাফাজ্জুল হক আযীয, মুফতি মনির হোসাইন কাসেমী প্রমুখ।

বৈঠকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রস্তুতির উপর বিস্তারিত আলাপ-আলোচনা হয় এবং দেশব্যাপী দলীয় নেতাকর্মীদেরকে নির্বাচনী প্রস্তুতির নির্দেশ দেওয়া হয়।

দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ তৃণমূল পর্যায়ে সুবিচার, ইনসাফ, সাধারণ গণমানুষের উন্নয়ন, সুশিক্ষা, সুশৃঙ্খল সমাজ গঠন ও জনসেবা পৌঁছিয়ে দিতে স্থানীয় সরকারের গুরুত্বের কথা তুলে ধরেন। তারা বলেন, আদর্শ দেশ গড়তে হলে সবার আগে তৃণমূল থেকেই কাজ শুরু করতে হবে। যে কারণে স্থানীয় সরকারে অংশ থাকা খুবই গুরুত্বপূর্ণ।

জমিয়ত নেতৃবৃন্দ দলের জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আল্লাহর জমিনে আল্লাহর নেযাম প্রতিষ্ঠার মহান লক্ষ্যে দলের সাংগঠনিক নির্দেশনার আওতায় সুশৃঙ্খলভাবে ত্যাগী মানসিকতা নিয়ে নিরলস কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান।

এই সংবাদটি 169 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com