মসজিদে গ্যাস ও বিদ্যুৎ বিস্ফোরণে নিহত ও আহত পরিবারের পাশে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান

প্রকাশিত: ৬:১৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২০

মসজিদে গ্যাস ও বিদ্যুৎ বিস্ফোরণে নিহত ও আহত পরিবারের পাশে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান

সিলেট রিপোর্ট:

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাম জামে মসজিদে ভয়াবহ গ্যাস ও বিদ্যুৎ বিস্ফোরণে নিহত ও আহত ব্যক্তিদের পরিবারের সদস্যদের শোক ও সমবেদনা জানাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বাসায় বাসায় ছুটে যান।

তিনি নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি শোক ও সহানুভুতি জ্ঞাপন এবং সান্তনা প্রদান করেন। আহত লোকদের চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন । এসময় তিনি নিহত এবং আহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। আমীরে জামায়াত নিহতদের শাহাদাত, আহতদের দ্রুত সুস্থতা ও তাদের পরিবার পরিজনদের ধৈর্য্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং স্থানীয় বিপুল পরিমাণ লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে মোনাজাত করেন।

এসময় আমীরে জামায়াতের সাথে কেন্দ্রীয় দায়িত্বশীল ছাড়াও নারায়ণগঞ্জ মহানগরী আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমদ, সেক্রেটারি মাওলানা আব্দুল কাইয়ুম, সহকারী সেক্রেটারি জনাব সাইফুল ইসলাম, মহানগরী কর্মপরিষদ সদস্য জনাব জাকির হোসাইন, হাফেজ নাসির উদ্দিন ও ইসলামী ছাত্রশিবিরের মহানগরী সভাপতি হাফেজ কাউসার হোসেন সহ স্থানীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

আমীরে জামায়াত ক্ষতিগ্রস্ত মসজিদ পরিদর্শন করেন এবং যথাযথ তদন্তের মাধ্যমে দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করে ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান। পাশাপাশি ক্ষতিগ্রস্থ পরিবারবর্গকে পর্যাপ্ত আর্থিক ক্ষতিপূরণ প্রদানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

এই সংবাদটি 44 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com