জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের কানাইঘাট উপজেলার আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের কানাইঘাট উপজেলার আহবায়ক কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি:

গতকাল ১৭ সেপ্টেম্বর জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের কানাইঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে সিলেট শহরের একটি অভিজাত হোটেলে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় পরিষদের ভাইস প্রেসিডেন্ট ও কানাইঘাট উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আহমেদ।

কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিষদের সভাপতি এ,টি,এম বদরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ জামাল উদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় পরিষদের সহসভাপতি এডভোকেট মামুনুর রশীদ ও মোহাম্মদ মোশতাক চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকার মোঃ জাকারিয়া, কলেজের প্রভাষক আফসর উদ্দিন আহমদ চৌধুরী, মাসুক আহমদ রুমেল, হুমায়ুন কবির, জহিরুল ইসলাম তুহেল, হুমায়ুন আজাদ, আব্দুল মালিক রিপন, কয়সর আহমদ, মামুনুর রশীদ, সুহেল আহমদ চৌধুরী, ও এস,এ, কামরুল প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। বিশিষ্ট শিক্ষানুরাগী, ইতিহাস ঐতিহ্য বিষয়ক লেখক ও সংগঠক মোহাম্মদ মোশতাক চৌধুরীকে আহ্বায়ক, ব্যাংকার মোঃ জাকারিয়া ও প্রভাষক আফসার উদ্দিন আহমদ চৌধুরীকে যুগ্ম আহবায়ক করে ২১- সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় বক্তারা আশা প্রকাশ করেন যে, বৃহত্তর জৈন্তার দাবি দাওয়া ও অধিকার আদায়ের লক্ষ্যে উক্ত কমিটি বলিষ্ঠ ভূমিকা পালন করবে। সভায় আগামী তিন মাসের মধ্যে উক্ত আহবায়ক কমিটি কানাইঘাট উপজেলার সকল ইউনিয়ন কমিটি গঠনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই সংবাদটি 256 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com