আল্লামা আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে হিন্দের প্রেসিডেন্ট আল্লামা আরশাদ মাদানি

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

আল্লামা আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে হিন্দের প্রেসিডেন্ট আল্লামা আরশাদ মাদানি

সিলেট রিপোর্ট: হেফাজতে ইসলামের আমির, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের চেয়ারম্যান, আল-জামিয়াতুল আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারী চট্টগ্রাম মাদ্রাসার সম্মানিত মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন শাইখুল ইসলাম সাইয়েদ হুসাইন আহমদ মাদানি রহ. এর ছোট ছেলে জমিয়তে উলামায়ে হিন্দের প্রেসিডেন্ট, দারুল উলূম দেওবন্দের শাইখুল হাদিস আল্লামা আরশাদ মাদানি।

শুক্রবার এক শোক বার্তায় আল্লামা আরশাদ মাদানি আল্লামা আহমদ শফী রহ. এর মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬.২০ মিনিটে রাজধানী ঢাকা আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন আল্লামা আহমদ শফি রহ.। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর।

আজ বাদ জুহর হাটহাজারি মাদরাসায় জানাযা সম্পন্ন হয়। মাদরাসার ক্যাম্পাস, মাঠ, রাস্তা ও আশপাশের এলাকাজুড়ে শুধু সাদা সাদা টুপি-পাঞ্জাবি। হাটহাজারী বাসস্টেশন থেকে মাদরাসামুখি সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ বিজিবি ও ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আল্লামা আহমদ শফীর অসিয়ত অনুযায়ী হাটহাজারী মাদরাসার ভেতরে অবস্থিত মাকবারায়ে জামেয়াতে দাফন করার কথা রয়েছে। ইতোমধ্যে কবর খননের কাজও শেষ হয়েছে। শেষ বারের মতো এক নজর দেখার আশায় লাখো মানুষ।

এই সংবাদটি 126 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com