হাটহাজারী মাদরাসার শূরার বৈঠকে মুফতি আব্দুস সালাম মুহতামিম, বাবুনগী শিক্ষাপরিচালক নির্বাচিত

প্রকাশিত: ৬:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

হাটহাজারী মাদরাসার শূরার বৈঠকে মুফতি আব্দুস সালাম মুহতামিম, বাবুনগী শিক্ষাপরিচালক  নির্বাচিত

সিলেট রিপোর্ট:

চট্রগ্রামের ঐতিহ্যবাহী জামিয়া মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসা পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। ১৯শে সেপ্টেম্বর শনিবার বাদ মাগরিব হাটহাজারী মাদরাসায় মজলিসে শুরার বৈঠক থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়া মাদরাসার প্রধান শায়খুল হাদিস ও নাযিমে তা’লিমাত (শিক্ষাসচিব) হিসেবে আল্লামা জুনায়েদ বাবুনগরীকে মনোনীত করা হয়।

শুরার সদস্যদের সর্বসম্মতিক্রমে মাওলানা শুয়াইব আহমদকে সহকারী শিক্ষাসচিব এবং আল্লামা বাবুনগরী ও শেখ আহমদ সাহেবকে মজলিসে শুরার অন্তর্ভুক্ত করা হয়।

তিন সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটিতে রয়েছেন মুফতিয়ে আজম আল্লামা মুফতী আব্দুস সালাম চাটগ্রামী (আহবায়ক),মাওলানা শেখ আহমদ সাহেব ও মাওলানা ইয়াহইয়া সাহেব।

মাদরাসার সকল কার্যক্রম তারা যৌথ সিদ্ধান্তক্রমে পরিচালনা করবেন এবং সকলের অধিকার সমান থাকবে।কেউ একক সিদ্ধান্ত নিতে পারবেননা এটাও মজলিসে শুরায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উল্লেখ্য,
গত ১৭ জুন জুনায়েদ বাবুনগরীকে সরিয়ে শেখ আহমদকে সহকারী পরিচালক নিয়োগ দেওয়া হয়েছিল। আর সহকারী শিক্ষা পরিচালকের পদে ছিলেন আহমদ শফীর ছোট ছেলে আনাস মাদানি। ছাত্রদের বিক্ষোভের মুখে গত বৃহস্পতিবার আনাস মাদানিকে অব্যাহতি দেওয়া হয়।

শনিবারের মজলিসে শুরার বৈঠকে উপস্থিত ছিলেন,আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী,আল্লামা নুরুল ইসলাম জিহাদী,আল্লামা নোমান ফয়জী,মাওলানা সালাহ উদ্দীন নানপুরী,মাওলানা শুয়াইব,মাওলানা ওমর ফারুক, মাওলানা শোহাইব নোমানী ও মাওলানা নুর মোহাম্মদ।
https://m.facebook.com/story.php?story_fbid=179177747019868&id=100047829311198

এই সংবাদটি 438 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com