সিলেটরবিবার , ২৭ সেপ্টেম্বর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২৫ ঘন্টায়ও গ্রেফতার হয়নি একজনও: গণধর্ষণেে স্বামী কর্তৃক থানায় মামলা

Ruhul Amin
সেপ্টেম্বর ২৭, ২০২০ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব রিপোর্টার:

সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে গণধর্ষণের ঘটনায় ঘটনায় সিলেটজুড়ে নিন্দার ঝড় বইছে। মিডিয়া ও ভার্চুয়াল মাধ্যমে ঘটনার সাথে জড়িত ও ভিকটিমের ছবি ছড়িয়ে পড়ায় দেশ বিদেশে এই ঘৃণ্য ও নিন্দনীয় ঘটনার বিরুদ্ধে ক্ষোভ ছড়িয়ে পড়েছে।

এই ঘটনায় আজ শনিবার সকালে তিনজনকে সরাসরি এবং অন্য দিনজনকে সন্দেহভাজন আসামী দেখিয়ে মামলা করেছেন ভিকটিম গৃহবধুর স্বামী।

এদিকে ধর্ষণের ঘটনায় অনেকে বিস্ময় প্রকাশ করছেন। তারা বলছেন এমন ঘটনায় তারা হতবাক।

এই জঘন্য ঘটনা মানুষকে এতটাই আহত করেছে যে স্বামীর সামনে থেকে উঠিয়ে নিয়ে স্ত্রীকে গণধর্ষণ করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের এই ঘটনা ঘটে।

ঘটনার দুই ঘন্টা পর পুলিশ এমসি কলেজ ছাত্রাবাস থেকে স্বামী-স্ত্রীকে উদ্ধার করলেও আজ সকাল সাড়ে ১০টা পর্যন্ত জড়িতদের কাউকেই গ্রেফতার করতে পারেনি আইনশৃংখলা বাহিনী। শাহপান খানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম চৌধুরী জানান, এই ঘটনায় অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান ভিকটিমের স্বামী বাদী হয়ে আজ সকালেে এসএমপির শাহপরান থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২১।

এদিকে ঘটনার সাথে জড়িতদের পরিচয় পেয়েছে পুলিশ। সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্রলীগের নাজমুলের অনুসারী শাহ রনি, সাইফুর, তারেক, অর্জুন, রবিউল, মাহফুজের নাম জানা গেছে। একাধিক সূত্র নিশ্চিত করেছে, তারা টিলাগড়ের রঞ্জিত গ্রুপের রাজনীতির সাথে সম্পৃক্ত। এই ছয়জনের বাড়ি হবিগঞ্জ, সিলেট, সুনামগঞ্জের দিরাই ও জগন্নাথপুরে। তাঁরা এমসি কলেজের সাবেক ছাত্র ও ছাত্রলীগ কর্মী।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার বিকেলে ওই তরুণী স্বামীকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-০২-১৩৬২) যোগে ঘুরতে আসেন এমসি কলেজে ক্যাম্পাসে। সন্ধ্যার পর কলেজের প্রধান ফটকের সামনে গাড়িটি রেখে একটি দোকান থেকে তাঁরা কেনাকাটা করেন।

পরে ফিরে গাড়িতে বসে গল্প করছিলেন তাঁরা। রাত আটটার দিকে পাঁচজন যুবক তাদের গাড়িটি ঘিরে ধরে স্বামী ও স্ত্রীকে জোর করে গাড়ি থেকে নামান। তিনজন যুবক তরুণীকে টেনে ছাত্রাবাসের ৭ নম্বর ব্লকের একটি কক্ষের সামনে নিয়ে যান। স্বামীকে তখন গাড়িতে আটকে রেখেছিলেন দুজন যুবক। ঘণ্টাখানেক পর তাঁকে ছেড়ে দেওয়া হলে তিনি এমসি কলেজ ছাত্রাবাসের ৭ নম্বর ব্লকের একটি কক্ষের সামনে গিয়ে স্ত্রীকে বিধ্বস্ত অবস্থায় দেখতে পান। জানা যায় তরুণীর (২০) বাড়ি সিলেটের দক্ষিণ সুরমায়।

রাত ১০টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার সোহেল রেজা, শাহপরাণ থানার সহকারী কমিশনার মইনুল আফসর, র‌্যাব-৯ এর এএসপি সামিউল আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গভীর রাতে ধর্ষিত তরুণীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

হোস্টেল বন্ধ থাকা সত্তেও সেখানে কিভাবে ছাত্রলীগ নেতারা থাকছেন এমন প্রশ্নে জবাবে শ্রীকান্ত ছাত্রাবাসের হোস্টেল সুপার ওকলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর জীবন কৃষ্ণ আচার্য্য বলেন, পুলিশ ধর্ষিত তরুণীর বক্তব্য রেকর্ড করেছে। বর্তমানে এই তরুণী ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।