সিলেটসোমবার , ২৮ সেপ্টেম্বর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইতিহাস গড়লেন সিলেটের আইনজীবীরা : ধর্ষকদের পক্ষে কেউ নেই!

Ruhul Amin
সেপ্টেম্বর ২৮, ২০২০ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

সিলেটের মুরারি চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে গৃহবধূ ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ কর্মী প্রধান আসামী সাইফুর রহমান ও ৪ নং আসামী অর্জুন লস্করের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে গ্রেফতারকৃত সাইফুর রহমান, অর্জুন লস্করকে হাজির করে ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য ৭দিনের রিমান্ড আবেদন করলে শুনানী শেষে বিচারক তাদের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী জানান, ধর্ষণ মামলায় সাইফুর ও অর্জুন লস্করের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ভালোলাগার একটি খবর হল, সিলেট আদালতের কোনো আইনজীবীই আজ ধর্ষকদের পক্ষে দাঁড়াননি। আইনজীবীরা বলেন আধ্যাত্মিক নগরীর আত্মমর্যাদায় আঘাতকারী, সিলেটের ইতিহাস ঐতিহ্যকে ধর্ষণকারীদের পক্ষাবলম্বন করে সিলেটের কোনো উকিল টাকা ও ক্ষমতার কাছে বিক্রি হননি। আইনজীবীরা ধর্ষিতা বোনের পক্ষ নিয়ে ধর্ষকেদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।