সিলেটমঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পূবালী ব্যাংকে প্রথম “গিফট ফ্রম দ্যা মেন্টর” পেয়ে ইতিহাস গড়লেন তাহমিদ আহমেদ

Ruhul Amin
অক্টোবর ৬, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
প্রথম গিফট ফ্রম দ্যা মেন্টর পেয়ে ইতিহাস গড়লেন তাহমিদ। মেন্টর অব দ্যা ডে কার্যক্রম শুরুর তৃতীয় সপ্তাহে সেপ্টেম্বর মাসের চৌকস অফিসার নির্বাচিত হয়েছেন পূবালী ব্যাংক সিলেট মেইন শাখার এই কর্মকর্তা। এর ই সাথে ইতিহাসের পাতায় নাম যোগ হলো তাঁর।
তাহমিদের হাতে গিফট ফ্রম দ্যা মেন্টর এর ক্রেস্ট তুলে দিয়ে শাখা প্রধান এজিএম অঞ্জন স্যার বল্লেন এমন ব্যতিক্রমী চিন্তা চেতনার মধ্য দিয়ে যোগ্য নেতৃত্ব তুলে আনবো আমরা। যারা আগামী দিনের কান্ডারি হিসেবে হাল ধরবেন দেশের বৃহত্তম আর্থিক প্রতিষ্ঠান পূবালী ব্যাংকের। আর আমরা সতীর্থ সহকর্মীরা সগৌরবে প্রচার করে বেড়াবো যে এরা আমাদেরই লোক।
হ্যা.জানান দিচ্ছিলাম আমাদের কথা। মানে পূবালী ব্যাংক সিলেট মেইন শাখার মেন্টর অব দ্যা ডে কার্যক্রম শুরুর কথা। গেলো ২০ সেপ্টেম্বর থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হওয়া এই কার্যক্রম একটা নতুন মাত্রা যোগ করেছে পূবালী ব্যাংকে।
আমরা কৃতজ্ঞতা জানাই আমাদের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব মো.আব্দুল হালিম চৌধুরী স্যার এবং মাননীয় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আলী স্যারের প্রতি। যারা এমন কনসেপ্ট দিয়ে সমগ্র পূবালীয়ানদের কাজের প্রতি একাগ্রতা বাড়িয়েছেন।