মাওলানা শিব্বির বিশ্বনাথীর শাশুড়ীর ইন্তেকাল: জমিয়তের শোক

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:

ইন্নালিল্লাহ! মাওলানা শিব্বির বিশ্বনাথীর শাশুড়ীর ইন্তেকাল: তৃনমুল জমিয়তের শোক প্রকাশ!!

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য, সিলেটের বিশ্বনাথ মাদানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা শিব্বির আহমদ বিশ্বানাথীর শাশুড়ী, মহিলা জমিয়তের সদস্য সুলতানা বেগম আর নেই! ইন্না-লিল্লাহি ও ইন্না ইলাইহি রা’জিউন।

তিনি অদ্য সন্ধ্যায় নগরীর ফাজিলচিশতের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭৮ বছর। তাঁর স্বামী প্রবীণ আইনজীবী আলহাজ্ব আবদুল মতীন।

মরহুমার নামাজে জানাজা আগামীকাল, বুধবার বাদ জোহর, সিলেট নগরীর শাহজালাল দরগাহ জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

মরহুমার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন তৃণমূল জমিয়তের নেতৃবৃন্দ। শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন সুলতানা বেগম ছিলেন একজন বিদুষী মহিলা। মসজিদ মাদরাসা, দ্বীন ও সমাজ উন্নয়নের কাজে তিনি ছিলেন অত্যন্ত আন্তরিক। দানশীল মহিলা হিসেবে তাঁর সুনাম রয়েছে। ব্যক্তিগতভাবে তিনি ছিলেন সায়্যিদ হুসাইন আহমদ মাদানী রহমাতুল্লাহি আলাইহির শাগরিদ মাওলানা আমিন উদ্দীন শায়খে কাতিয়া রাহ. এর মুরিদ। মহান আল্লাহ এই দুনিয়াবিমুখ মহিলাকে জান্নাতের উঁচু মাকামে আসীন করুন আমিন।

এক শোকবার্তায় সিলেট মহানগর জমিয়তের সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ সালিম কাসেমী, সিলেট জেলা জমিয়তের সদস্য মুফতি জামাল উদ্দীন হক্কানি, যুব জমিয়তের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, ছাত্র জমিয়ত কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজ শাহিদ হাতিমী, কোতোয়ালি মডেল থানা যুব জমিয়তের সভাপতি সৈয়দ উবায়দুর রহমান, শাহপরান থানা যুব জমিয়তের সভাপতি মাওলানা কায়সান মাহমুদ আকবরী প্রমুখ।

এই সংবাদটি 192 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com