বিজেএমসির সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন আহমদের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

বিজেএমসির সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন আহমদের দাফন সম্পন্ন

সিলেট রির্পোট :: বিজেএমসির সাবেক চেয়ারম্যান ও দুদকের সাবেক কমিশনার বৃহত্তর সিলেটের কৃতি সন্তান মনির উদ্দিন আহমদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) ইন্তেকাল করেন। মঙ্গললবার বাদ জোহর উত্তরাস্থ উনার বাসার সম্মুখের মসজিদে জানাযার নামাজ শেষে তাকে বনানীস্থ সেনা কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৩ পুত্র (২ ছেলে ডাক্তার ও ১ ছেলে সেনা কর্মকর্তা) ও অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বর্ণাঢ্য চাকুরী জীবনে অত্যন্ত সহজ সরল জীবন যাপনের অধিকারী গুনী এই মানুষটি সরকারি বিভিন্ন উচ্চপদে অধিষ্ঠিত ছিলেন। দুর্নীতি দমন কমিশন (দুদক) এর কমিশনার পদ থেকে তিনি অবসরে যান। এর আগে তিনি বাংলাদেশে জুট মিলস কর্পোরেশনের চেয়ারম্যান, বাংলাদেশে চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান, পে কমিশনের চেয়ারম্যান, সিকিউরিটি এন্ড একচেঞ্জ কমিশনের চেয়ারম্যান, পিডিবির ডাইরেক্টর (অর্থ) সহ বিভিন্ন উচ্চ পদে কর্মরত ছিলেন।

গুনী এই মানুষের জন্ম মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার গৌড়করন গ্রামের মুসলিম সম্ভ্রান্ত পরিবারে। তার পিতা ছিলেন বৃহত্তর সিলেটের শীর্ষ আলেমে দ্বীন, কুলাউড়া কর্মধা টাইটেল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মরহুম মাওলানা বশির উদ্দিন শায়খে গৌড়করনি।

এদিকে, বিজেএমসির সাবেক চেয়ারম্যান ও দুদকের সাবেক কমিশনার বৃহত্তর সিলেটের কৃতি সন্তান মনির উদ্দিন আহমদ এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী।

এই সংবাদটি 46 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com