সে‌লিম ও তার ছে‌লের বিষ‌য়ে তথ্য সংগ্র‌হে দুদক

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

সে‌লিম ও তার ছে‌লের বিষ‌য়ে তথ্য সংগ্র‌হে দুদক

ডেস্ক রিপোর্ট:

ঢাকা ৭ আস‌নের এম‌পি ও আওয়ামী লীগ নেতা হাজী সে‌লিম ও তার ছে‌লে ইরফান সে‌লি‌মের সম্প‌দের প্রাথ‌মিক তথ্য নি‌চ্ছে দুর্নী‌তি দমন ক‌মিশন (দুদক)। দুদক ক‌মিশনার ড মোজা‌ম্মেল হক বুধবার সাংবা‌দিক‌দের এ কথা জানান। তি‌নি ব‌লেন, হাজী সে‌লিম ও তার ছে‌লের সম্প‌দের প্রাথ‌মিক তথ্য নেয়া শুরু হ‌য়ে‌ছে। দুদ‌কের তফ‌সিলভুক্ত কো‌নো অপরাধ করলে তা‌দের বিরু‌দ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়া হ‌বে।দুদক কমিশনার বলেন, হাজী সেলিম এবং তার ছেলে ইরফান সেলিমের বিষয়ে আমরা বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ায় সংবাদ দেখেছি। আমরা লক্ষ‌্য করছি, বিষয়গুলো আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়। তবে অবৈধ সম্পদের সংশ্লিষ্টতা আছে কিনা তা পরিষ্কার নয়। অবৈধ সম্পদের বিষয়গুলো যদি দুদকের সিডিউলের সঙ্গে সম্পর্কিত হয় এবং সিডিউলভুক্ত অপরাধের সামিল হয়, তাহলে আমরা পরীক্ষা-নিরিক্ষা করে দেখবো এবং দুদকের আইন পরবর্তিতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

মোজাম্মেল হক খান বলেন, সরকারের জায়গা বা সম্পত্তি হোক, যদি দখল হয় তাহলে দুদক আইনের আওতাভুক্ত হলে সেই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় নৌ বা‌হিনীর এক কর্মকর্তা‌কে মারধ‌রের ঘটনার জের ধ‌রে পরদিন দুপু‌রে হাজী সে‌লি‌মের ছে‌লের বা‌ড়ি‌তে অ‌ভিযান চালায় র‍্যাব।

অ‌ভিযা‌নে তার বা‌ড়ি‌তে অবৈধ অস্ত্রসহ মাদক উদ্ধার করা হয়। এ সময় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত ইরফান‌কে এক বছ‌রের কারাদণ্ড দেন।

এই সংবাদটি 49 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com