সিলেটশুক্রবার , ৩০ অক্টোবর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফ্রান্সের সমস্ত পণ্য রাষ্টীয় ও সামাজিকভাবে বয়কট করুন ..শায়খুল হাদীস নুরুল ইসলাম খান

Ruhul Amin
অক্টোবর ৩০, ২০২০ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী অবমাননার প্রতিবাদে সুনামগঞ্জে সম্মিলিত উলামা মাশায়েখ ও তাওহিদী জনতার প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বাদ জুমআ অনুষ্ঠিত হয়।
সংগঠনের আহবায়ক শায়খ মাওলানা আব্দুল বছীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি শায়খুল হাদীস আল্লামা নুরুল ইসলাম খান। তিনি তার বক্তব্যে সমস্থ মুসলিম উম্মাহকে ফ্রান্সের সাথে কুটনৈতিক সম্পর্ক চিন্ন করতঃ তাদের সকল পণ্য বর্জনের আহবান জানান।
সংগঠনের সদস্য সচিব মাওলানা দিলাওয়ার হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন
জামেয়া মাদানিয়ার শায়খুল হাদীস, জামতলা জামে মসজিদের খতিব মাওলানা সাজিদুর রহমান, দারুল হাদীস আয়শা সিদ্দিকা রা. এর মুহতামিম মাওলানা আনোয়ার হুসাইন,
বাহাদুরপুর মাদ্রসার মুহতামিম মাওলানা তাফাজ্জুল হক আজিজ,তেঘরিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা বদরুল আলম,
ডুংগরিয়া মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা মিসবাহ উদ্দীন,জামেয়া মাদানিয়ার নাজিমে তালিমাত মাওলানা দিলাওয়ার হোসাইন,
তেঘরিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা নুরুল মুত্তাকিন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আফসার উদ্দিন, সহসভাপতি মাওলানা মুশতাক আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী,হাজিপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা রফিক আহমদ উলাশনগরী, আরপিননগর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রকীব বিশ্বম্ভরপুরী, হাছননগর মাদ্রসার শিক্ষা সচিব মাওলানা সালেহ আহমদ, ছাত্র জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি হাফিজ মাওলানা ত্বাহা হোসাইন, পূর্ব বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু সাইদ,হাসননগর মাদ্রাসার শিক্ষক মাওলানা সৈয়দ ফেদাউল হক, মাওলানা গোলাম মাওলা,
মাওলানা মফিজুর রহমান, মাওলানা সাদ আহমদ প্রমূখ।
পরে বিক্ষোভ মিছিল ট্রাফিক পয়েন্ট থেকে পুরাতন বাসষ্টেন্ডে এসে সংগঠনের আহবায়ক মাওলানা আব্দুল বছীর এর দোয়ার মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।