মুফতি ওয়াক্কাস ও মুফতি ফয়জুল্লার ঐক্যের ডাক

প্রকাশিত: ৭:২৯ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

মুফতি ওয়াক্কাস ও মুফতি ফয়জুল্লার ঐক্যের ডাক

সিলেট রিপোর্ট : জমিয়তে উলামায়ে ইসলাম (একাংশের)  সভাপতি ও সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস বলেছেন, ইসলাম-মুসলমান, দেশ-জাতির কঠিন সংকটের মুখে দল-মত নির্বিশেষে বৃহৎ ঐক্যের বিকল্প নেই।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে পল্টনের একটি রেস্তোরাঁয় জমিয়তের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘মুসলিম বিশ্ব আজ গভীর সংকটে নিমজ্জিত। ইসলামের শেকড় উপড়ে ফেলার জন্য কুফরি শক্তিগুলো ঐক্যবদ্ধ। মুসলিম রাষ্ট্রগুলোতে প্রতিহিংসার আগুন জ্বালিয়ে ইসলামের ইতিহাস ঐতিহ্য ধ্বংস করা হচ্ছে। ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব হজরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হচ্ছে। বাকস্বাধীনতার নামে প্রকাশ্যে কোরআনের অবমাননা করা হচ্ছে। এক কালিমায়ে বিশ্বাসী উম্মতে মুহাম্মদীকে অভিন্ন চেতনার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’

এতে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট মহাসচিব মুফতি মুহাম্মদ ফয়জুল্লাহ, জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মাওলানা শহিদুল ইসলাম আনসারী, মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, মুফতি রেজাউল করিম, মুফতি জিয়াউল হক মজুমদার, মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, মাওলানা রশিদ আহমদ ফেরদৌস, এনডিপি মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, ওয়ালী উল্লাহ আরমান, মুফতি জাকির হোসাইন খান, প্রিন্সিপাল বেলায়েত হুসাইন আল ফিরোজী, আলহাজ জামাল নাসের চৌধুরী, নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা ওবায়দুল হক, ছাত্র জমিয়ত সেক্রেটারি সোহাইল আহমদ ও নিজাম উদ্দিন আদনান প্রমূখ।

এই সংবাদটি 159 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com