সিলেটশনিবার , ৭ নভেম্বর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাটে ভাইয়ের হাতে ভাই খুন

Ruhul Amin
নভেম্বর ৭, ২০২০ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের লোহাজুরী গ্রামে গত শুক্রবার রাত ১২টার দিকে আপন ভাই-ভাতিজার হাতে নজরুল ইসলাম নজু (৫০) নামের একজনের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নজরুল ইসলাম নজু স্থানীয় এরালীগুল গ্রামের মৃত আকবর আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ভাইসহ ৩ জনকে আটক করেছে কানাইঘাট থানাপুলিশ।

নিহত নজরুল ইসলাম নজুর ছেলে দেলোয়ার হোসেন (২৬)-এর অভিযোগ, জমিজমা ও পাওনা টাকা নিয়ে তার পিতার সাথে আপন চাচা নুরুল ইসলাম (৬০) ও চাচাতো ভাই আলা উদ্দিন (২৪) এর সাথে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় লোহাজুরী মাদ্রাসার ওয়াজ মাহফিলে  নজরুল ইসলাম নজু তার ভাতিজা আলা উদ্দিনের কাছে পাওনা ১০ হাজার টাকা চাইলে আলা উদ্দিন  নজুকে তার বাড়ী মিকিরপাড়া গ্রামে যেতে বলে। রাত সাড়ে ১১টার দিকে নজরুল ইসলাম নজু আলা উদ্দিনের বাড়ীতে টাকা আনার জন্য গেলে সেখানে তাকে আটক করে রাখা হয়। একপর্যায়ে আপন বড় ভাই নুরুল ইসলাম, ভাতিজা আলা উদ্দিন ও তাদের সহযোগিরা ধারালো অস্ত্র নিয়ে নজরুল ইসলাম নজুর দুই পায়ে একাধিক কোপসহ শরীরের বিভিন্ন  স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে লোহাজুরী মিকিরপাড়া রাস্তার কুটন মিয়ার বাড়ির পাশে মৃত ভেবে নজরুলকে ফেলে যায়।

খবর পেয়ে পরিবারের সদস্যরা নজরুলকে দ্রুত উদ্ধার করে সিলেট এম.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকীৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

খবর পেয়ে কানাইঘাট থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে সাথে জড়িত নিহতের ভাই নুরুল ইসলাম ও মিকিরপাড়া গ্রামের মৃত আলাউর রহমানের ছেলে সেলিম উদ্দিন (৩৫) ও তার ভাই শাহীন আহমদ (৩২)-কে আটক করে।

এদিকে, আজ শনিবার (৭ নভেম্বর) ঘটনাস্থল পরিদর্শন করেন কানাইঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম ও থানার ওসি শামসুদ্দোহা পিপিএম। তারা নজরুল ইসলাম হত্যার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হবে বলে নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসীকে আশ্বস্থ করেন।

এ ঘটনায় নিহত নজরুল ইসলামের পুত্র দেলোয়ার হুসেন বাদি হয়ে শনিবার ১৪জনের নাম উল্লেখ করে কানাইঘাট থানায় হত্যা মামলা দায়ের করেন।

থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম বলেন, ঘটনাটির তদন্ত চলছে এবং ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।