গ্রান্ড প্যালেসে মদের বার ওপেন করায় সিলেট মহানগর জমিয়তের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২০

গ্রান্ড প্যালেসে মদের বার ওপেন করায় সিলেট মহানগর জমিয়তের তীব্র নিন্দা ও প্রতিবাদ

গ্রান্ড প্যালেসে মদের বার ওপেন করায় সিলেট মহানগর জমিয়তের তীব্র নিন্দা ও প্রতিবাদ

হজরত শাহজালাল ও শাহপরান রাহ. সহ ৩৬০ আওলিয়ার পুণ্যভূমি সিলেটের একটি হোটেলে মদের বার ওপেন করার ঘোষণা দেওয়াও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগরী।

সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, সিনিয়র সহসভাপতি মাওলানা আব্দুর রহমান সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ সালিম কাসেমী এক যুক্ত বিবৃতিতে জানান- আলেম উলামা এবং ওলী আওলিয়ার পুণ্যভূমি সিলেট। আধ্যাত্মিক রাজধানী হিসেবে এটি পবিত্র ভূমিও! এ পবিত্র সিলেটে মদের বার ওপেন করার সাহস পেলো কেমনে সামান্য এক হোটেল কর্তৃপক্ষ? হোটেল গ্রাণ্ড প্যালেস এটি কার? এরা কারা?

নিশ্চয় এরা সিলেটের ঐতিহ্যকে বিনষ্ট করতে চায়! শাহজালালের মাটিতে এমন অবৈধ দুঃসাহস মানা যায় না। দেশ, সমাজ ও ধর্ম বিরোধী পাপ বরদাশত করা যায় না। শাহজালাল রহ. এর মাজার নিকটবর্তী জল্লার পাড়ের এ হোটেল কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে মদের বার খোলার অপেন ঘোষণার পর ধর্মপ্রাণ জনতার মধ্যে বিরুপ প্রতিক্রিয়া ও ক্ষোভ দানা বাঁধছে। তরঙ্গায়িত হচ্ছে এ ক্ষোভ জনসাধারণের মাঝে। যা ক্রমেই বিস্ফোরণের দিকে মোড় নিবে। আমরা গ্র্যান্ড প্যালেসকে এখনই
এ ভুল পথ থেকে ফিরে আসার আহবান জানাচ্ছি।

তারা ফিরে না আসলে সরকারের দায়িত্বশীল মহলকে সময় থাকতে তা বন্ধ করার আবেদন জানাচ্ছি। নতুবা দেশপ্রেমিক ও ধর্মপ্রাণ সিলেটবাসীর তীব্র আন্দোলনের মাধ্যমে তা বন্ধ করেই ছাড়বে। মনে রাখবেন সোজা আঙুলে ঘি না ওঠলে সিলেটবাসী এমন মাতাল কাজ প্রতিরোধে আঙুল বাকা করতে বাধ্য হবে!

বিজ্ঞপ্তি

এই সংবাদটি 211 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com