হেফাজতের সমাবেশ বর্জনের ঘোষণা মাওলানা গাছবাড়ীর

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

হেফাজতের সমাবেশ বর্জনের ঘোষণা মাওলানা গাছবাড়ীর

সিলেট রিপোর্ট :
দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় আমীর ও মহাসচিব সিলেট আসছেন শনিবার। ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী সাঃ এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নগরীর ঐতিহাসিক সিটি পয়েন্টে আগামীকাল ২১ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শুক্রবার সন্ধায় প্রশাসনের পক্ষ থেকে রেজিস্টারি মাঠের অনুমতি দেয়া হয়েছে বলে আয়োজকরা জানান।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী এবং প্রধান বক্তার বক্তব্য রাখবেন কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নূর হুসেইন কাসেমী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন উপদেষ্টা মাওলানা উবায়দুল্লাহ ফারুক, ড. আহমদ আবদুল কাদের, মাওলানা মামুনুল হক, মাওলানা আজীজুল হক ইসলামাবাদী।

এদিকে অনিয়মের অভিযোগে শনিবারের সমাবেশ থেকে একদিন আগে
সরে দাড়ানোর ঘোষণা দিয়েছেন নবনির্বাচিত কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট জেলা হেফাজতের সভাপতি- দরগাহ মাদরাসার মুহতামিম মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী। তিনি শুক্রবার সন্ধায় এক ভিডিও বার্তায় অনিয়মের অভিযোগ এনে সিলেট হেফাজতের সমাবেশ থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন। তবে রাত পোহালেই শনিবার সিলেট রেজিস্টারি মাঠে হেফাজতের ব্যানারে সদরে এদারা মাওলানা জিয়াউদ্দীনের সভাপতিত্বে সমাবেশের ব্যাপক প্রস্তিতির কথা জানিয়েছেন জমিয়ত নেতারা।
সরকারী কোন চাপে নাকি অন্য কারনে পুর্ব ঘোষিত সমাবেশ থেকে সরে দাড়ালেন? এমন প্রশ্নের উত্তর জানতে চাইলে মাওলানা গাছবাড়ীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

https://www.facebook.com/100016094012994/posts/783228328890294/?app=fbl

https://www.facebook.com/100004220284873/posts/1772738262876833/?app=fbl

এই সংবাদটি 665 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com