জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন কমিটি গঠন

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের লক্ষীপ্রসাদ পশ্চিম  ইউনিয়ন কমিটি গঠন

সিলেট রিপোর্ট: জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের কানাইঘাট উপজেলার ০২-নং লক্ষী প্রসাদ পশ্চিম ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে ২০ নভেম্বর শুক্রবার স্হানীয় ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এলাকার বিশিষ্ট মুরব্বি জনাব মো: আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে ও যুবনেতা এডভোকেট মোঃ আশিক উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও উপজেলা কমিটির আহবায়ক, বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও শিকড় সন্ধানী লেখক মোঃ মোশতাক চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ব্যাংকার, সাবেক ছাত্র নেতা মোঃ জাকারিয়া ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন আজাদ। এ ছাড়াও অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী আবদুল খালিক মেম্বার, বিশিষ্ট সমাজ সেবী ও কানাইঘাট সদর ইউনিয়ন এর সভাপতি মোঃ তাজ উদ্দিন, আব্দুল মালিক মেম্বার, বিশিষ্ট সমাজসেবী ছয়ফুল আলম, বিশিষ্ট মুক্তিযুদ্ধা তাজ উদ্দিন, ৫-নং বড় চতুল ইউনিয়ন এর সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন চৌধুরী, সাবেক ছাত্র নেতা ফখরুল ইসলাম ও নজির আহমদ প্রমূখ।
উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ইউনিয়ন এর বিশিষ্ট মুরব্বি আবদুল খালিক মেম্বার কে সভাপতি, বিশিষ্ট যুবনেতা এডভোকেট মোঃ আশিক উদ্দিন ‘কে সাধারণ সম্পাদক এবং ‘সমির উদ্দিন কে সাংগঠনিক সম্পাদক করে মোট ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, কানাইঘাট, গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানিগন্জ উপজেলার ঘরে ঘরে গ্যাস চাই, সিলেট গ্যাস ফিল্ড ও কোম্পানিগন্জের আইটি পার্কে অগ্রাধিকার ভিত্তিতে কর্মকর্তা – কর্মচারী নিয়োগ চাইএ আন্দোলনকে ইউনিয়ন থেকে উপজেলায় বেগবান করতে হবে। তিনি বলেন আজকে লক্ষী প্রসাদ পশ্চিম ইউনিয়ন এর যে বলিষ্ঠ কমিটি হলো এই কমিটির নেতৃত্বে প্রতিটি গ্রাম থেকে আমাদের ন্যায্য দাবি আদায়ে সোচ্চার কন্ঠে এগিয়ে আসতে হবে তবেই আমরা আমাদের কাংখিত লক্ষ্যে পৌছাবো ইনশাআল্লাহ। বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে আশাবাদ ব্যক্ত করে বলেন, গ্যাস আমার দাবি নয়, গ্যাস আমার অধিকার এবং তা আমরা আদায় করে ছাড়বো।

এই সংবাদটি 52 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com