সিলেটবৃহস্পতিবার , ৩ ডিসেম্বর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জমিয়ত মহাসচিব কাসিমী অসুস্থ : পরিবার ও সংগঠনের দোয়া কামনা

Ruhul Amin
ডিসেম্বর ৩, ২০২০ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

হেফাজতে ইসলাম বাংলাদেশ ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন আল্লামা কাসেমীর ছোট ছেলে মুফতি জাবের কাসেমী।

গত বুধবার থেকে আল্লামা কাসেমী বেশ অসুস্থ। এতোদিন তাঁর বারিধারা মাদরাসায় থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু অবস্থা উন্নতি না হওয়ায় গতকাল ডাক্তারের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বর্তমানে হাসপাতালের দক্ষ ডাক্তারের মাধ্যমে তার চিকিৎসা চলছে।

এদিকে আল্লামা কাসেমীর অসুস্থতায় তার শাগরিদ, মুতাআল্লিক , মুহিব্বিন ও দেশবাসীর নিকট পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ছোট ছেলে মুফতি জাবের কাসেমী।

মুফতি জাবের কাসেমী পিতার দোয়া কামনা করে এক ফেসবুক স্টাটাসে অনুরোধ জানিয়ে বলেছেন, ‘সকলের নিকট অনুরোধ; আপাতত কেউ হাসপাতালে যাবেন না। বরং নিজ জায়গায় থেকে হজরতের সুস্থতা ও নেক হায়াতের জন্য দোয়া করবেন।’
স্টাটাসে থেকে আরও জানা গেছে, চলমান পরিস্থিতিতে উলামায়ে কেরাম এর প্রচেষ্টা যেন কবুল হয় সেজন্য হজরত দোয়া করেছেন।’

এদিকে জমিয়ত নেতৃবৃন্দও দলের মহাসচিব আল্লামা কাসেমীর দ্রুত আরোগ্য লাভ ও হজরতের ছায়াকে উম্মতের উপর দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান। এ প্রসঙ্গে ফেসবুকে নেতা-কর্মীদের ওয়াল দোয়া চাই মর্মে ভরপুর।