সিলেটবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট আঞ্জুমান কমপ্লেক্সে শীতবস্ত্র বিতরণ

Ruhul Amin
ডিসেম্বর ৯, ২০২০ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
খান ফাউন্ডেশন ইউকের অর্থায়নে আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের প্রতিষ্ঠাতা শায়খুল কুররা মাওলানা আলী আকবর সিদ্দীক রাহ. ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় সিলেট নগরীর আঞ্জুমান কমপ্লেক্স জামিয়া তা’লীমুল কুরআন গোটাটিকর (ষাটঘর) মাদ্রাসায় ছাত্র শিক্ষকদের মাঝে আজ ৯ ডিসেম্বর বিকেল ৩টায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

শায়খুল কুররা রাহ. ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইমদাদুল হক নোমানীর সভাপতিত্বে ও মহাসচিব মাওলানা ইনাম বিন সিদ্দিকের (Enam Bin Siddik) পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আঞ্জুমানে তা’লীমুল কুরআন আরব আমিরাত শাখার সিনিয়র সহ-সভাপতি, ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক বিশিষ্ট সমাজসেবী মাওলানা সাইফুল ইসলাম ইয়াহিয়া (Sayf Al Islam Yahyea) জামিয়া তা’লীমুল কুরআন সিলেটের জেনারেল কমিটির সহসভাপতি, ফাউন্ডেশনের উপদেষ্টা হাফেজ মাওলানা তাজুল ইসলাম হাসান (Tazul Islam Hasan) আঞ্জুমান দফতর সম্পাদক ও ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা ক্বারী হারুনুর রশীদ, জামিয়ার জেনারেল কমিটির নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার শাহজাহান কবির ডালিম (Shahjahan Kobir Dalim) ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ইবাদ বিন সিদ্দিক (Ebad Bin Siddik) জামিয়ার শিক্ষাসচিব মাওলানা ফয়জুল্লাহ মায়মুন (Foyzullah Maymun) প্রমুখ।

অনুষ্ঠানে প্রায় একশত শিক্ষক ছাত্রদের মাঝে সদরিয়া, জাম্পার ও কম্বল বিতরণ করা হয়। জামিয়ার মুহতামিম মাওলানা ইমদাদুল হক নোমানী এ মহৎ উদ্যোগের জন্য খান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব খসরু খানকে (Khusru Khan) আন্তরিক মুবারকবাদ ও কৃতজ্ঞতা জানান।