সিলেটে আয়কর দিবসে র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৬

সিলেটে আয়কর দিবসে র‌্যালী ও আলোচনা সভা
সিলেট রিপোর্ট:  ‘সুখি স্বদেশ গড়তে চাই, আয়করের বিকল্প নাই’ এই প্রতিপাদ্য নিয়ে বিভাগীয় সিলেটে পালিত হয়েছে জাতীয় আয়কর দিবস। এ উপলক্ষে বুধবার (৩০ নভেম্বর) সকালে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।
র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে গিয়ে আলোচনা সভা ও করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। এর আগে সেখানে শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
আয়কর বিভাগ সিলেটের আয়োজনে সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট কর অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ। সিলেট কর অঞ্চলের উপ কর কমিশনার তৈহিদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রানালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান,  কাস্টমস, এক্রাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার মো. শফিকুল ইসলাম, সিলেট চেম্বারের সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ, জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবু মোহাম্মদ আসাদ, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সিনিয়র সহ সভাপতি হাসিন আহমদ, সিলেট ইউমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়।  অনুষ্ঠানে সিলেট বিভাগের চার জেলার সেরা করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

এই সংবাদটি 129 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com