ভাস্কর্য ভাঙার সঙ্গে হেফাজতের কোনো সম্পর্ক নেই: বাবুনগরী

প্রকাশিত: ৬:৩৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

ভাস্কর্য ভাঙার সঙ্গে হেফাজতের কোনো সম্পর্ক নেই: বাবুনগরী

ডেস্ক রিপোর্ট:

ভাস্কর্য ভাঙার সঙ্গে হেফাজতে ইসলাম ও আমার কোনো সম্পর্ক নেই। ভাস্কর্য ভাঙার জন্য হেফাজতের কাউকে বলা হয়নি। ভাস্কর্য ভাঙার জন্য হেফাজতের কেউ দায়ীও নয়। হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী এ কথা বলেন। বৃহসপতিবার রাতে চট্টগ্রামের পটিয়া জিরি মাদ্রাসার বার্ষিক মাহফিলের ওয়াজে এসব কথা বলেন তিনি। দুই দিনব্যাপী বার্ষিক মাহফিলে প্রধান অতিথি হিসেবে প্রথমদিন ওয়াজ করেন আল্লামা জুনায়েদ বাবুনগরী।
তিনি বলেন, একটি মহল হেফাজত ও আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। নিজের স্বার্থে সরকারকে হেফাজতের মুখোমুখি দাঁড় করাচ্ছে। যারা ভাস্কর্য ভাঙার দায় হেফাজত ও আমার ওপর চাপিয়ে দিচ্ছে।
হেফাজত কোনো রাজনৈতিক সংগঠন নয়, হেফাজত কারো এজেন্ডা বাস্তবায়ন করে না। হেফাজত সরকারের বিরুদ্ধে নয়, নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে।
মাদ্রাসার প্রধান পরিচালক মাওলানা হাফেজ মোহাম্মদ খোবাইবের প্রথম দিনের মাহফিলের সভাপতিত্ব করেন। মাহফিলে ওয়াজ করেন আল্লামা আজিজুল হক মাদানী, আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, আল্লামা মুফতি মাহফুজুল হক, আল্লামা নজির আহমদ, আল্লামা আবদুল হামিদ, মাওলানা মুফতি হাবিবুল ওয়াহেদ।

এই সংবাদটি 87 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com